টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে পৃথক ঘটনায় স্কুল ছাত্র ও এক যুবক নিহত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রাম, ২৫ মে (সিটিজি টাইমস) : ফটিকছড়িতে পৃথক ঘটনায় স্কুল ছাত্রসহ এক যুবক নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার কাঞ্চন নগর-নোয়াবাজার সড়কে কাঠ বোঝাই ট্রলি উল্টে মো:জয়নাল(২৫) নামক এক যুবক নিহত হয়েছেন। তিনি উত্তর কাঞ্চননগর ইমাম হোসেনের পুত্র । জয়নাল পেশায় একজন শ্রমিক।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে স্থানীয় চেয়ারম্যান রশিদ উদ্দিন কাতেব জানান, দুপুর দু‘টায় কাঠ বোঝাই একটি ট্রলি কাঞ্চননগর থেকে নোয়াবাজারের দিকে যাচ্ছিল। পথে ট্রলিটি উল্টে যায়। গাড়ির উপরে থাকা জয়নাল গাড়ির নিচে চাপা পড়ে। এতে তিনি ঘটনাস্থলে মারা যান। তার একটি মেয়ে সন্তান রয়েছে।

অপরদিকে ঘটনায় চালকও গুরুতর আহত হন। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে নিজ ঘরের মাটির তৈরী দেওয়ালের চাপায় পড়ে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় দক্ষিন কাঞ্চননগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম মো:জাফর (১০)। সে ওই গ্রামের ওত্তাপাড়া বাড়ির ফরিদের ছেলে। জাফর স্থানীয় ব্র্যাক পরিচালিত স্কুলের চতুর্থ শ্রেনীর ছাত্র।

জানা যায়, তাদের মাটির তৈরী বসতঘরটি পূণ:নির্মাণের লক্ষ্যে বাড়ির মেয়ে লোকরা এটি ভাঙ্গার কাজ করছিল। ভাঙ্গার সময় অসাবধানবসত একটি দেওয়াল বিপরীত পাশে থাকা জাফরের শরীরের উপর পড়ে চাপা দেয় । ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মতামত