টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আইপিএলের পর্দা নামছে আজ

iplচট্টগ্রাম, ২৪ মে (সিটিজি টাইমস) :: ৮ এপ্রিল ইডেন গার্ডেনে বর্তমান চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স ও মুম্বাই ইন্ডিয়ানসের ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠেছিল আইপিএলের অষ্টম আসরের। ২৪ এপ্রিল সেই ইডেন গার্ডেনেই পর্দা নামছে আইপিএলের চলতি আসরের। তবে প্রথম যে দুটি দল মুখোমুখি হয়েছিল তার একটি অনুপস্থিত। মুম্বাই থাকলেও কলকাতা ইতিমধ্যে বিদায় নিয়েছে। ফাইনালে মুম্বাই মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের।

এর আগে ২০১৩ সালে এই দুই দল মুখোমুখি হয়েছিল প্রথম কোয়ালিফায়ারে। সেবার মুম্বাইকে হারিয়ে ফাইনালে স্থান করে নিয়েছিল চেন্নাই। কিন্তু ফাইনালে আবার মুখোমুখি হয় দল দুটি। কলকাতায় চেন্নাইকে হারিয়ে শিরোপা ঘরে তুলেছিল মুম্বাই ইন্ডিয়ানস। এবারও প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসকে ২৫ রানে হারিয়ে ফাইনালে ওঠে মুম্বাই। চেন্নাইয়ের মাইক হাসি চাচ্ছেন ফাইনালে মুম্বাইকে হারিয়ে শিরোপা ঘরে তুলতে।

প্রথম কোয়ালিফায়ার ম্যাচের পর চারদিন বিশ্রাম পেয়েছে মুম্বাই। চেন্নাই পেয়েছে মাত্র একদিন। এমতাবস্থায় মুম্বাইয়ের বিপক্ষে সুবিধা আদায় করে নিতে চায় ধোনিবাহিনী।

রোহিত শর্মা জানিয়েছেন এই টুর্নামেন্ট সম্পর্কে তার দলের খেলোয়াড়দের নতুন করে বলার কিছুই নেই। কারণ, সবাই এই ট্রফির গুরুত্ব বোঝেন। সবাই অভিজ্ঞ।

মতামত