টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

cu-eduচট্টগ্রাম, ২৩ মে (সিটিজি টাইমস) :: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ-ছাত্রশিবির সংঘর্ষের পর আবাসিক হলে ভাঙচুর-লুটপাটের ঘটনায় চার সদস্য বিশিষ্ট পৃথক দুইটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয়ের হল কর্তৃপক্ষ।

শনিবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের আলাওল হল ও এফ রহমান হলের জন্য এই দুইটি তদন্ত কমিটি গঠন করে হল কর্তৃপক্ষ।

আলাওল হলে সংঘর্ষের ঘটনায় হলের সিনিয়র আবাসিক শিক্ষক বখতেয়ার উদ্দিনকে আহবায়ক করে কমিটি গঠন করা হয়েছে। অন্য সদস্যরা হলেন- হলের আবাসিক শিক্ষক কাজী নূর হোসেন ও মো. আসাদুল হক। কমিটির সদস্য সচিব হলেন হলের সেকশন অফিসার মো. হাশেম।

অন্যদিকে এফ রহমান হলে লুটপাটের ঘটনায় গঠিত তদন্ত কমিটির আহবায়ক করা হয়েছে হলের সিনিয়র আবাসিক শিক্ষক মো. আমিনুর রহমানকে। কমিটির দুই সদস্য হলেন- হলের আবাসিক শিক্ষক মো. আসাদুজ্জামান ও আলতাফ হোসেন। হলের সেকশন অফিসার মো. সরোয়ারকে কমিটির সদস্য সচিব করা হয়েছে।

চবি প্রক্টর সিরাজ উদ দৌলাহ বলেন, ‘শুক্রবার ছাত্রলীগ-শিবিরের সংঘর্ষের ঘটনায় দুইটি তদন্ত কমিটি গঠন করেছে হল কর্তৃপক্ষ। এই কমিটিকে দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।’

প্রসঙ্গত শুক্রবার বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রশিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাধারণ শিক্ষার্থীসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়।

মতামত