টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন

cu-eduচট্টগ্রাম, ২৩ মে (সিটিজি টাইমস): চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রশিবির-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় ক্যাম্পাসে বাড়তি নিরাপত্তা ও ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত দুই প্লাটুন পুলিশ মোতায়েন করেছে প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, ক্যাম্পাসে নিরাপত্তা ব্যবস্থা নির্বিঘ্ন রাখতে ও পুনরায় সংঘর্ষ এড়াতেই আরও অতিরিক্ত দুই প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে।  সব মিলিয়ে ক্যাম্পাসে ২১২ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছে।

এদিকে ক্যাম্পাসে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ক্যাম্পাসের প্রতিটি মোড়ে মোড়ে বিশেষ করে জিরো পয়েন্ট, সোহরাওয়ার্দী হলের মুখে, আলাওল হল ও এফ রহমান হলে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ে শিক্ষাকার্যক্রম স্বাভাবিক থাকলেও ক্যাম্পাসে শিক্ষার্থী ছিল খুবই কম। বিভিন্ন বিভাগে গিয়ে দেখা গেছে, ক্লাসে শিক্ষার্থী না থাকায় অনেক বিভাগে পরীক্ষা অনুষ্টিত হলেও দুপুর ১টা পর্যন্ত ক্লাস হয়নি।

প্রসঙ্গত গতকাল শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছাত্রশিবির ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ হয়। এতে ১৫ জন আহত হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত