টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আসামি পালিয়ে যাওয়ায় মা’কে আটকে রেখেছে পুলিশ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ২১ মে (সিটিজি টাইমস) :: মিরসরাইয়ের করেরহাট এলাকায় রেজাউল করিম (৩৭) নামের ওয়ারেন্টভুক্ত এক আসামি হাতকড়াসহ পালিয়ে গেছে। এ সময় জোরারগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহ আলম আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে। পর ওই আসামির মাসহ বেশ কয়েকজনকে আটক করে নিয়ে গেছে পুলিশ।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক বিপুল বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দত্ত বলেন, রেজাউলের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি মারামারি মামলার গ্রেফতারি পরোয়ানা আছে। তাই রেজাউলকে গ্রেফতারের উদ্দেশ্যে থানার উপপরিদর্শক শাহ আলমের নেতৃত্বে রাতে তার বাড়িতে অভিযান চালানো হয়।

তিনি জানান, গ্রেফতারের পর আসামি রেজাউলকে থানায় আনার উদ্দেশ্যে তাকে হাতকড়া পরানো হলে পরিবারের সদস্য ও এলাকার লোকজন পুলিশকে বাধা দেয়ার চেষ্টা চালায়। এ সময় পুলিশ সদস্যদের সঙ্গে হাতাহাতির এক পরযায়ে উপপরিদর্শক শাহ আলমকে আহত করে পালিয়ে যান রেজাউল।

পরে রেজাউলকে আবার গ্রেফতারের উদ্দেশ্যে আসামির মা ও এক মামাসহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামি রেজাউলকে আবার গ্রেফতারের চেষ্টা চলছে। পলাতক আসামি রেজাউল দ্রুত থানায় আত্মসমর্পন করলে আটককৃতদের ছেড়ে দেয়া হবে বলেও জানান ওসি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত