টক অব দ্য চট্টগ্রাম
Ad2

একইসঙ্গে ১৭ প্রেমিকা, অতপর!

cnচট্টগ্রাম, ২০ মে (সিটিজি টাইমস) ::একইসঙ্গে ১৭ নারীর সাথে প্রেম করে ফেঁসে গেলেন চীনের দক্ষিণ-কেন্দ্রীয় হুনান প্রদেশের ইউয়ান নামের এক তরুণ। প্রতারণার অভিযোগে মঙ্গলবার তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। চীনের গণমাধ্যম এ খবর নিশ্চিত করেছে।

ইউয়ান নামের ওই প্রতারক তরুণ শুধু একাধিক প্রেম করেই ক্ষ্যান্ত হননি বরং প্রেমিকাদের কয়েকজনের কাছ থেকে বিশাল পরিমাণ অর্থও হাতিয়ে নিয়েছেন। এমনকি এক প্রেমিকার গর্ভে তার একটি সন্তানেরও জন্ম হয়েছে।

ওই তরুণের এই প্রতারণা ফাঁস হয়েছে খুবই নাটকীয়তার মধ্য দিয়ে। গতমাসে এক গাড়ি দুর্ঘটনার পর যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয় সেখানেই তাকে দেখতে এসে মুখোমুখি হন তার ১৭ প্রেমিকা; বেঁধে যায় এক তুলকালাম কাণ্ড। তাদের আর বুঝতে বাকী থাকে না যে তারা সকলেই একই পুরুষের সঙ্গে প্রেম করছেন এবং এতোদিন প্রেমের নামে শুধু প্রতারিতই হয়েছেন।

এটা বুঝার পর এবার ওই ১৭ নারী একজোট হয়েছেন ইউয়ানের বিরুদ্ধে। অনলাইনে তারা ‘রিভেঞ্জ অ্যালায়েন্স’ নামের একটি চ্যাট গ্রুপ খুলেছেন। সেখানে তারা ইউয়ানের সঙ্গে তাদের প্রত্যেকের সম্পর্কের খুঁটিনাটি বৃত্তান্ত লিখেছেন। আর তাতেই ফাঁস হয়ে পড়ে যে, ইউয়ান প্রায়ই অনেকের কাছ থেকে বিশাল পরিমাণ অর্থ হাতিয়ে নিতেন। এমনকি প্রতি মাসে ইউয়ান তাদের কাছ থেকে বিশাল অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন। এরপরই পুলিশ ইউয়ানকে গ্রেপ্তারের পদক্ষেপ নেয়।

ইউয়ানকে গ্রেপ্তারের পর ওই ১৭ নারী তাদের চ্যাট গ্রুপের নাম ‘রিভেঞ্জ অ্যালায়েন্স’ থেকে পারিবর্তন করে ‘অ্যাঞ্জেলস’ রাখেন এবং ঘোষণা দেন তারা এখন যার যার ব্যক্তিগত জীবন নিয়েই সামনে এগিয়ে যাবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত