টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দুর্ধর্ষ ডাকাতি : আহত ১

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি 

চট্টগ্রাম, ১৭ মে (সিটিজি টাইমস) :: মিরসরাইয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের কোপে শ্রীধাম নাথ (৬০) নামের এক বৃদ্ধ গুরুত্বর আহত হয়েছেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন। শনিবার গভীর রাতে উপজেলার ১০নম্বর মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামের উকিলটোলা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। মিরসরাই থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মিঠানালা ইউনিয়ন পরিষদের ৭নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুল আউয়াল তারেক জানান, শনিবার রাত আনুমানিক ২টার দিকে সিদাম নাথের ঘরের কাঠের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সশস্ত্র ডাকাতদল। এসময় শ্রীধাম নাথের ছেলে পল্লী চিকিৎসক পিন্টু নাথকে দড়ি দিয়ে বেঁধে ফেলে। পিন্টুর স্ত্রী ও মা’কে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। ডাকাতদের উপস্থিতি টের পেয়ে বাড়ির প্রাঙ্গনে মন্দিরে অবস্থানরত সিদাম নাথ আত্মচিৎকার করলে ডাকাতরা তাকে এলোপাথাড়ি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

ইউপি মেম্বার আব্দুল আউয়াল তারেক আরো জানান, ডাকাতদল শ্রীধাম নাথের ঘরে থাকা নগদ ১লাখ ১৮হাজার টাকা এবং সাড়ে ৬ ভরি সোনা লুট করে নিয়ে গেছে। ডাকাতদের কোপে আহত সিদাম নাথ আশংকাজনক অবস্থায় বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ প্রসঙ্গে মিরসরাই থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম পিপিএম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত শ্রীধাম নাথকে চমেকে চিকিৎসা দেওয়া হচ্ছে। খুব শ্রীঘ্রই জড়িতদের গ্রেপ্তার করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত