টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ১৪ ঘন্টায় ৭ জনের অপমৃত্যু

চট্টগ্রাম, ১৬ মেchittagong map (সিটিজি টাইমস) :: চট্টগ্রামে শক্রবার দিনগত রাত ১২টার পর থেকে শনিবার দুপুর ২ টা পর্যন্ত  গত ১৪ ঘন্টায় ভাই-বোনসহ ৭ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল ও পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে। 

এদের মধ্যে বাঁশখালীতে বজ্রপাতে স্কুল পড়ুয়া দুই ভাইবোন, লোহাগাড়ায় বাস চাপায় একজন, খুলশীতে ছাদ থেকে পড়ে এক পলিটেকনিক ছাত্র আত্মহত্যা করেন, নাছিরাবাদ থেকে ছুরিকাহত যুবকের অজ্ঞাত লাশ উদ্ধার করে পুলিশ বিষপানে পোশাক কমী এবং গলায় ফাঁস লাগিয়ে রাউজানে দুই সন্তানের জনক আত্মহত্যা ঘটনা রয়েছে।

জানা যায়, বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব নাপোড়া গ্রামের পূর্ব চালিয়া পাড়ায় বজ্রপাতে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৯টায় ঘটনা ঘটে। নিহত দু’জন হল- নুরুল আমিনের কন্যা জান্নাতুল বকেয়া (১০) এবং মোবারক হোসেন (৮)। দুইজনই পূর্ব নাপোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

ঘরের বিমের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে রাউজানে দুই সন্তানের জনক আত্মহত্যা করেছে। আজ ১৬ মে শনিবার বেলা ১টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর সর্তা গ্রামে এ ঘটনা ঘটে।

বেলা ৩টার দিকে চিকদাইর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে বলে জানাগেছে।

হলদিয়া ইউপির প্যানেল চেয়ারম্যান সাংবাদিক এম. বেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আর্থিক অভাব অনটন নিয়ে এ আত্মহত্যার ঘটনা। আত্মহত্যাকারী ব্যক্তির নাম নুরুল আলম প্রকাশ (ননাই)।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় বাস চাপায় হাবিবুর রহমান (৫২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া মোটরসাইকেল চালক আবদুর রহমান (৪০) আহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার দিকে লোহাগাড়া উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। তাদের বাড়ি লোহাগাড়ার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকায়।

নগরীর বায়েজিদ বোস্তামি থানার নাছিরাবাদ চা বোর্ডের সামনে থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর সাড়ে ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তার মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে ধারালো বস্তু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী এলাকায় বিষপানে জান্নাতুল ফেরদৌস (১৬) নামের পোশাক কারখানার এক কর্মী আত্মহত্যা করেছেন। শুক্রবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। ভাইয়ের সঙ্গে ঝগড়া করে জান্নাতুল বিষপান করেন। গুরুতর অবস্থায় রাত ২টার দিকে তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নগরীর খুলশী থানার সরদারহাট বাহাদুর নগর এলাকায় ছাদ থেকে লাফ দিয়ে ইয়াসিন আহমেদ রাসেল (২৩) নামে এক শিক্ষার্থী আতœহত্যা করেছেন। শুক্রবার দিনগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। তিনি নগরীর একটি বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত