টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে সড়ক দুর্ঘটনায় আহত ৫

চট্টগ্রাম, ১৪ মে এপ্রিল (সিটিজি টাইমস) :: চবিতে বৃহস্পতিবার সকাল পৌনে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রবাসী কলোনি এলাকায় বিআরটিসি ও বিশ্ববিদ্যালয় বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।   আহতরা হলেন বিআরটিসি বাসের চালক আবদুল আলিম, বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সুস্মিতা দাশ, রাজনীতি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ইমা আক্তার, বিশ্ববিদ্যালয় বাসের চালক মো. মুজিব ও সহকারী মো. আলী।

আহতদের মধ্যে বিআরটিসি বাসের চালক আবদুল আলিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং বাকিদের বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল খায়ের বলেন, ‘সকাল পৌনে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ এলাকা সংলগ্ন প্রবাসী কলোনির সামনে হাটহাজারী সেন্ট্রাল শিক্ষার্থী ফোরামের বিআরটিসি বাসের (১১-০৩১২) সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বাস (জ-১২০৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের চালকসহ প্রায় ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বিআরটিসি বাসের চালক আবদুল আলিমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ও বাকিদের চবি মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত