টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাকলিয়ায় কাউন্সিলর ফরজানা পারভীনকে বিশাল সংবর্ধনা

Bakolia-mohila-Parishedচট্টগ্রাম, ১৩ মে এপ্রিল (সিটিজি টাইমস) :: বাকলিয়া আদর্শ নারী পরিষদ সভানেত্রী বিশিষ্ট সমাজ সেবিকা ফারজানা পারভীন বলেছেন, ২৮ এপ্রিল সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করে যে সম্মান বাকলিয়া বাসী দিয়েছে তার জন্য আমি বাকলিয়াবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তিনি বলেন, এ বিজয় আমার নয় এ বিজয় বৃহত্তর বাকলিয়ার। এ বিজয়ে আমার চেয়ে বাকলিয়াবাসী বেশী আনন্দবোধ করবে।

আজ বুধবার বিকাল ৪টায় বাকলিয়া একটি কমিউনিটি সেন্টারে বিশিষ্ট সমাজ সেবক দিলোয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল নারী সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি নবনির্বাচিত কাউন্সিলর ফারজানা পারভীন এ সব কথা বলেন।

নবনির্বাচিত কাউন্সিলর ফারজানা বলেন, নির্বাচনে যেভাবে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন ঠিক সেই ভাবে বৃহত্তর বাকলিয়াকে পরিস্কার পরিচ্ছন্ন ও হেলদি ওয়ার্ডে পরিণত করার ক্ষেত্রেও সার্বিক সহযোগিতা করবেন। 

গণবসতিপূর্ণ বাকলিয়ার উন্নয়নে যেন সকলের চাহিদা মত কাজ করতে পারি সে জন্য তিনি বাকলিয়াবাসীর দোয়া কামনা করেন। তিনি বলেন অবহেলিত নারী সমাজের উন্নয়ন ও নৈতিকতা সম্পন্ন সমাজ ও পরিবার গঠনে আমাদেরকে অগ্রণি ভুমিকা পালন করতে হবে। সর্বোপরি বাকলিয়াকে একটি উন্নয়নশীল ও আধুনিক করার জন্য তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

বিশিষ্ট নারী নেত্রী খুরশীদ জাহান সমাবেশে মেরাজের তাৎপর্য তুলে ধরে সবাইকে মেরাজের শিক্ষায় উজ্জীবিত হয়ে কোরআন ও হাদিসের আলোকে জীবন পরিচালনা করার জন্য আহবান জানান।

আদর্শ নারী পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত এ সমাবেশে ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট নারী নেত্রী মিসেস খুরশীদ জাহান। স্বাগত বক্তব্য রাখেন ফরিদা ইয়াছমিন, বক্তব্য রাখেন মহিলা দলের নেত্রী কামরুন নাহার, অধ্যাপিকা ইয়াছমিন আক্তার, সমাজ সেবিকা মুনিরা বেগম, ফাতেমা বেগম, শিক্ষাবিদ শাহনাজ বেগম, রহিমা আক্তার রিংকু প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সহ¯্রাধিক নারী উপস্থিতিতে অবহেলিত বাকলিয়ার উন্নয়নে কাউন্সিলরকে অগ্রনি ভুমিকা পালন করার জন্য বাকলিয়াবাসীর পক্ষ থেকে আহবান জানান। সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত কাউন্সিলর ফরজানা পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত