টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ব্যর্থ হয়ে সালাহউদ্দিন পালিয়েছিলেন কি না প্রশ্ন: চট্টগ্রামে বেনজির

rabচট্টগ্রাম, ১২ মে এপ্রিল (সিটিজি টাইমস) ::: বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়ার খবরে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যা বের) মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, “সালাহউদ্দিন আহমেদের মতো এত বড় একজন নেতা দলের দায়িত্ব পালনে ব্যর্থ হয়ে ভারতে পালিয়ে গিয়েছিলেন কি না সেটাও প্রশ্নের দাবি রাখে।”

মঙ্গলবার চট্টগ্রামে র‌্যাবের একটি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বেনজির আহমেদ বলেন, সালাহউদ্দিনের নিখোঁজের বিষয়ে বিএনপি ও তার পরিবারের পক্ষ থেকে র‌্যাবকে দায়ী করা হয়েছিল। এ কারণে র‌্যাবের ইমেজ ক্ষুণ্ন হয়েছে। কিন্তু এখন তাকে খুঁজে পাওয়ায় পরিষ্কার হয়েছে র‌্যাব এর সঙ্গে জড়িত ছিল না। র‌্যাবের সুনাম ক্ষুণ্নের জন্যই এমন করা হয়েছিল কি না তা খতিয়ে দেখা হবে।

সালাউদ্দিনকে ফিরিয়ে আনার ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব-প্রধান বলেন, তিনি (সালাহউদ্দিন) ভারতে বৈধ পথে গেছেন, নাকি অবৈধ পথে গেছেন তা খতিয়ে দেখা হবে। যেভাবেই গিয়ে থাকেন, তাকে ফিরিয়ে আনা হবে।

পতেঙ্গা র‌্যাব-৭ এর সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের মহাপরিচালক বলেন, “যদি তিনি ভারতে অবস্থান করেন তাহলে আমাদের কেন দায়ী করা হলো?”

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে বেনজির আহমেদ বলেন, পুরনো সংগঠনের দায়িত্বশীল ব্যক্তি পর্যাপ্ত তথ্য-উপাত্ত, প্রমাণ ছাড়া রাষ্ট্রের একটি বাহিনীর বিরুদ্ধে যখন অঙ্গুলি নির্দেশ করেন, সেটি দুঃখজনক ও হতাশাজনক।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত