টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে পৃথক অভিযানে ৯৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

ইমাম খাইর, কক্সবাজার ব্যুরো:
কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মরিচ্যা চেকপোস্ট ও টেকনাফ শাহপরীরদ্বীপের ঝাউবাগানে পৃথক অভিযান চালিয়ে ৯৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। রবিবার ভোর ৫টা ও সকাল ৭টায় পৃথক এ অভিযান চালানো হয়।

টেকনাফস্থ বিজিবি ৪২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা শাহপরীরদ্বীপ ঝাউবাগানে অভিযান চালায়। এসয় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা ফেলে পালিয়ে যায়। পরে পলিথিনে মোড়ানো অবস্থায় ঝাউবাগান থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে কক্সবাজারস্থ বিজিবি ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাইফুল আলম খোন্দকার জানান,  সকাল ৭টায় কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু উপজেলার মরিচ্যা চেকপোস্টে ঢাকাগামী একটি পিকনিকের বাসে তল্লাশী চালায় বিজিবি। এসময় বাসের নিচের চেচিস থেকে বিশেষ কায়দায় পলিথিনে মোড়ানো ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি।

তিনি আরও জানান, ওই বাসে ৩৫ জন যাত্রী রয়েছে। সেখান থেকে ৬ জনকে ইয়াবা পাচারকারী হিসেবে চিহ্নিত করেছে বিজিবি। বাসটি রামু থানা হেফাজতে রয়েছে। বাকি ২৯ যাত্রীকে আইন প্রক্রিয়া শেষে ছেড়ে দেয়া হবে।

তবে তাৎক্ষণিকভাবে তিনি আটকদের নাম পরিচয় জানাতে পারেননি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত