টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিশেষ অভিযান: চট্টগ্রামের আটক ১৭১

চট্টগ্রাম, ১০মে এপ্রিল (সিটিজি টাইমস) : চট্টগ্রামের আট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে শিবির নেতাসহ ১৭১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার দিন ও রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের হাটহাজারী উপজেলার চৌধুরী হাট এলাকার শিবির সভাপতি কুতুব উদ্দিনসহ জামায়াত ও শিবিরের চার নেতাকর্মী রয়েছেন। তাদের বিরুদ্ধে নাশকতা ও সহিংসতা সৃষ্টির অভিযোগ রয়েছে।

অন্যদিকে চট্টগ্রামের সীতাকুণ্ড, সাতকানিয়া, লোহাগাড়া, হাটহাজারী, বোয়ালখালী, পটিয়া, আনোয়ারা ও চন্দনাইশ উপজেলায় বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেপ্তার হয়েছেন ১৬৭ জন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছিনতাই , চুরি-ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসাসহ নানা অভিযোগ রয়েছে। এছাড়া রোহিঙ্গা ও সাজাপ্রাপ্ত আসামিও রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) নাঈমুল হাছান বলেন, ‘শনিবার দিন ও রাতভর চট্টগ্রামের আট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় চার জামায়াত-শিবির নেতাকর্মীসহ মোট ১৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতা, ছিনতাই , চুরি-ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসাসহ নানা অভিযোগ রয়েছে।’

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত