টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নেতাকর্মীদের সংবর্ধনায় সিক্ত নাছির

aচট্টগ্রাম, ০৯ মে এপ্রিল (সিটিজি টাইমস) : শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে: মেয়র আ জ ম নাছির উদ্দিনকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বর্ণাঢ্য সংবর্ধনা দিয়েছে নাগরিক কমিটি চট্টগ্রাম।

বিমানবন্দরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। পুরো বিমানবন্দর এলাকায় নেমেছে নেতাকর্মীদের ঢল।

শনিবার বিকেল সাড়ে চারটায় ঢাকা থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছার পর বিমানবন্দরে তৈরি অস্থায়ী মঞ্চ এসে ওঠেন তিনি।

এসময় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘চট্টগ্রামবাসীকে দেয়া ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করবো। চট্টগ্রামবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ঋণী করে ফেলেছে। এই ঋণ শোধ করতে আমি কাজ করে যাব। নেত্রী আমাকে বলেছেন চট্টগ্রামের উন্নয়নে তিনি বিশেষ বরাদ্ধ দেবেন। সবাইকে সাথে নিয়ে চট্টগ্রামকে এগিয়ে নিতে কাজ করবো।’

সংবর্ধনায় নগরীর প্রতিটি ওয়ার্ড থেকে ২টি করে ট্রাকসহ প্রায় দেড়শতাধিক গাড়ি বহরে মহানগর আওয়ামী লীগসহ ৪৪ সাংগঠনিক ওয়ার্ডে থেকে আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা যোগ দিয়েছেন।

গত ৬ মে শপথ নেয়ার পর শনিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান চট্টগ্রামের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত আছেন- সংসদ সদস্য এমএ লতিফ, শামসুল হক চৌধুরী, দিদারুল আলম, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

এছাড়া আগামী সোমবার দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মেয়র নাছিরের সংবর্ধনার আয়োজন করা হয়েছে। সংবর্ধনা উপলক্ষে আয়োজন করা হয়েছে ঐতিহ্যবাহী মেজবান। এতে চার হাজার লোকের খাওয়ার ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২৮ এপ্রিল সিটি নির্বাচনে আ জ ম নাছির উদ্দিন মেয়র নির্বাচিত হওয়ার পর ৩ মে গণভবনে সপরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেন। এরপর গত ৬ মে শপথ গ্রহণ শেষে ৭ মে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত করতে যান। এসময় চট্টগ্রাম আওয়ামী লীগের সিনিয়র নেতারা তার সাথে ছিলেন। এরপর প্রায় ৭ দিনের মাথায় আজ তিনি চট্টগ্রাম ফিরলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত