টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মহিউদ্দিন-ছালাম ছিলেন না নাছিরের শপথে

ctgচট্টগ্রাম, ০৬ মে এপ্রিল (সিটিজি টাইমস)::   সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম চট্টগ্রামের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিনের শপথ অনুষ্ঠানে ছিলেন না। পারিবারিক অনুষ্ঠানে ব্যস্ত থাকায় উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরীও অনুষ্ঠানে ছিলেন না। এর বাইরে নগর আওয়ামী লীগের আরও দুই প্রভাবশালী নেতা খোরশেদ আলম সুজন এবং ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল শপথ অনুষ্ঠানে যাবার আমন্ত্রণই পাননি।

‍বুধবার গণভবনে নবনির্বাচিত তিন মেয়র ঢাকা উত্তরের আনিসুল হক, ঢাকা দক্ষিণের সাঈদ খোকন এবং চট্টগ্রামের আ জ ম নাছির উদ্দিনকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং আবদুচ ছালামকে শপথ অনুষ্ঠানে থাকার জন্য আমন্ত্রণ ‍জানানো হয়েছিল।

মহিউদ্দিনের ছেলে চৌধুরী মহিবুল হাসান নওফেল বলেন, ‘আব্বার নিউমোনিয়া হয়েছিল। তখন হাই অ্যান্টিবায়োটিক নেয়ায় কিডনির উপর চাপ পড়েছে। ডাক্তার উনাকে বিশ্রামে থাকতে বলেছেন। দু’সপ্তাহ পর সিঙ্গাপুরে নিয়ে যাব।’

ছালামের ঘনিষ্ঠজন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ছালাম ভাই অসুস্থ। তিনি ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শপথ অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য ইছহাক মিয়া, সংসদ সদস্য মঈনউদ্দিন খান বাদল, সাবেক সাংসদ নূরুল ইসলাম বিএসসি, সাংসদ এম এ লতিফ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান উপস্থিত ছিলেন।

২৮ এপ্রিল অনুষ্ঠিত নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী এম মনজুর আলমকে হারিয়ে মেয়র নির্বাচিত হন আ জ ম নাছির।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত