টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারীতে হেফাজতের মিছিল

আবু তালেব
হাটহাজারী প্রতিনিধি

Hathazari-Image-(Hafazata-Iচট্টগ্রাম, ০৫ মে এপ্রিল (সিটিজি টাইমস):  হাটহাজারী কলেজ ময়দানে হেফাজতে ইসলামের আজকের শিয়া পরিচিতি ও শানে রেসালত সম্মেলন সফল করার জন্য গতকাল (৫ মে) মঙ্গলবার বিকেল ৫টায় হাটহাজারী পৌর হেফাজতের উদ্যোগে এক বিশাল মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল পূর্ব সমাবেশে হেফাজত নেতৃবৃন্দ কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে আজকের শানে রেসালাত সম্মেলন সফলভাবে বাস্তবায়নের জন্য দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

মিছিলটি হাটহাজারী ডাক বাংলো থেকে শুরু হয়ে চট্টগ্রাম-নাজিরহাট মহাসড়ক, বাস স্ট্যান্ড, কলেজ মোড় ও কাচারী সড়ক হয়ে আবার ডাক বাংলো এসে শেষ হয়। হাটহাজারী শানে রেসালত সম্মেলন ব্যবস্থাপনা কমিটির সচিব মাওলানা মীর ইদরীসের নেতৃত্বে মিছিলটিতে হেফাজত নেতা মাওলানা হাবীবুল হক বাবু, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা এনায়েত হোসাইন, কায়সার, আতিক, ফোরকান শিকদারসহ হাজার হাজার উলামায়ে কেরাম, মাদ্রাসা ছাত্র ও তৌহিদী জনতা শরীক হন।

ব্যানার, প্লাকার্ড ও পেস্টুন নিয়ে মিছিলে অংশগ্রহণকারীরা শানে রেসালত সম্মেলন সফল করার আহ্বান, হেফাজতের ১৩ দফা বাস্তবায়ন, শাপলা চত্বরের গণহত্যার বিচার এবং উলামা-মাশায়েখ ও মাদ্রাসা শিক্ষা বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন।
হেফাজতে ইসলামের উদ্যোগে হাটহাজারী হাটহাজারী পার্ব্বতী উচ্চ বিদ্যালয় মাঠে আজ (৬ মে) বিকেল ২টা থেকে শিয়া পরিচিতি এবং শানে রেসালাত সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী, সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন বলে ব্যবস্থাপনা কমিটি জানান।
এই ব্যাপারে সম্মেলন ব্যবস্থাপনা কমিটির সচিব মাওলানা মীর ইদরীস বলেন, সম্মেলন আয়োজনের সকল প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। আমরা আশা করছি, সম্মেলনে ব্যাপক জনসমাগম ঘটবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত