টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ব্রিটিশ কাউন্সিল-সাদার্ন ইউনিভার্সিটি শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

teachers-training-by-Britisচট্টগ্রাম, ০৪ মে এপ্রিল (সিটিজি টাইমস): শিক্ষকদের জন্য প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। ব্রিটিশ কাউন্সিল ও সাদার্ন ইউনিভার্সিটি যৌথভাবে এ কর্মশালার আয়োজন করে।

ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মিসেস ইসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের উপ-উপাচার্য প্রফেসর ড. শরীফুজ্জামান। ব্রিটিশ কাউন্সিলের প্রশিক্ষক জনাব মির্জা তারিক বেগ অংশগ্রহণকারী শিক্ষকদের প্রশিক্ষণ প্রদান করেন।

দিনব্যাপী কর্মশালাটি মূলত উপস্থাপনা, লিখা ও পড়ার ক্ষেত্রে দক্ষতা বাড়াতে এবং শিখানোর নতুন নতুন কৌশল প্রয়োগে শিক্ষকদের উদ্বুদ্ধ করতে আয়োজন করা হয় । এতে বিভিন্ন বিভাগের ২৫ জন শিক্ষক অংশগ্রহণ করে। সফলভাবে কর্মশালা শেষ করায় অংশগ্রহণকারী শিক্ষকদের হাতে সনদপত্র তুলে দেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের উপ-পরিচালক মি.ম্যাট পুসে ও সাদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান।

ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক জনাব মোহাম্মদ হাসানের পরিকল্পনায় ও তত্ত্বাবধানে পুরো কর্মশালাটি অনুষ্ঠিত হয়।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত