টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাঁশখালীতে প্রতিপক্ষের গুলিতে মা-ছেলে আহত

চট্টগ্রাম, ০৪ মে এপ্রিল (সিটিজি টাইমস): বাঁশখালী উপজেলার পুকুরিয়া গ্রামে প্রতিপক্ষের ছোড়া গুলিতে মা-ছেলে দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন-বারো বালা (৭০) ও সাধন চন্দ্র মহাজন (৪০)। তারা পুকুরিয়া গ্রামের সতীষ চন্দ্র দে’র স্ত্রী-সন্তান। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নায়েক মো. হামিদ বলেন, গুরুতর আহত দুইজনকে রাত সোয়া ২টার দিকে হাসপাতালে আনা হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বর্তমানে তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

বাশখালী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ‘পুকুরিয়া গ্রামের চা বাগামের জমি নিয়ে স্থানীয় সাধন চন্দ্র মহাজনের সঙ্গে সন্তোষ কুমার মহাজন নামের এক ব্যক্তির বিরোধ ছিল। তারা দুইজনই টিলার বাবু। গতকাল রোববার হামলার আশংকা করে সাধন চন্দ্র মহাজন থানায় একটি সাধারণ ডায়েরীও করে। সর্বশেষ রাতে মুখোশ পরিহিত দুর্বৃত্তরা বাড়িতে গিয়ে তাদেরকে প্রথমে ছুরিকাঘাত ও পরে গুলি করে। দুর্বৃত্তরা তাদের গুলি করেই পালিয়ে যায়। ঘর থেকে কোন কিছু নেয়নি। পূর্ববিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মতামত