টক অব দ্য চট্টগ্রাম
Ad2

স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়াই.বি.এফের ক্রিকেট টূর্নামেন্ট

11133782_784347751662667_8196967721041792093_nচট্টগ্রাম, ০২ মে এপ্রিল (সিটিজি টাইমস):   ৪৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে ইয়ুথ ফর ব্যাটার ফিউচার সোসাইটি (ওয়াই.বি.এফ) চট্টগ্রাম শাখার অন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ  গতকাল প্যারেড মাঠে অনুষ্ঠিত হয়েছে ।

চট্টগ্রামের ঐতিহ্যবাহী বেসরকারী বিশ্ববিদ্যালয় প্রিমিয়ার ইউনিভার্সিটির ছাত্রদের নিয়ে আয়োজন করা হয় এই টুর্নামেন্ট। ছাত্রদের মেধার বিকাশ, নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলায় উজ্জীবিত করে সুস্থ দেহ, মন গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত টুর্নামেন্টে ৩২ টি দল অংশগ্রহণ করেন। নক আউট পদ্ধতিতে আয়োজিত খেলায় চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন আইন বিভাগের বেঙ্গল বয়েজ এবং রানার্স আপ হয়েছে বি.বি.এ বিভাগের ওয়ারিয়র্স অব ফাইন্যান্স।

unnamed (3)খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জননেতা সেলায়মান আলম শেঠ। চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রিকেটার মাসুমদ্দৌলা,ওয়াই.বি.এফ’র প্রতিষ্ঠাতা অধ্যাপক জাহেদ হোসেন ভুঁঞা, সিটিজি টাইমসের সম্পাদক মসরুর জুনাইদ, বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য বিভাগের শিক্ষক অধ্যাপক ইমন কল্যাণ চৌং,অধ্যাপক রাজিব দত্ত,অধ্যাপক তাসনিম উদ্দিন চৌধুরী,ওয়াই.বি.এফ চট্টগ্রাম’র পরিচালক আ.ন.ম জোবায়ের প্রমুখ। সেক্রেটারী দিদারুল মোস্তফার পরিচালনায় খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।টূর্ণামেন্টে বিশ্ববিদ্যালয়ের ৩২টি দল অংশগ্রহণ করেন।প্রতিটি খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও অধিনায়কদের পুরস্কার দেয়া হয়। ফাইনাল খেলা পরিচালনা করেন মাসুমুল হাকিম,এস এম মিশকাত হোসাইন ও ফরিদ উদ্দিন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মেধা,মনন ও নৈতিকতা বিকাশে এ ধরণের প্রতিযোগিতা নিয়মিত আয়োজনে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।a

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত