টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা

cu-slচট্টগ্রাম, ০১ মে এপ্রিল (সিটিজি টাইমস):  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় শুক্রবার সকালে হাটহাজারী থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে ছাত্রলীগের দুই গ্রুপ।

পুলিশ সূত্রে জানা গেছে, বাংলার মুখের কর্মী ও বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো.মহসিন বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ ২০-৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করে। মামলায় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির অর্থ সম্পাদক ও ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন গ্রুপের নেতা আবু কায়জার রনিকে প্রধান আসামী করা হয়েছে। অন্যদিকে সিক্সটি নাইন গ্রুপের কর্মী ও মনোবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুরজ মহলদার বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ ১০-১২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে। মামলায় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ও বাংলার মুখের নেতা সৌমেন পালিত বাবু, সহ সম্পাদক মো.নাজিম উদ্দিন ও সদস্য রাশেদুল ইসলাম জিসানকে আসামী করা হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ইসমাইল  বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য মামলার তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশিয় ও ধারালো অস্ত্র নিয়ে বৃহস্পতিবার দুপুরে সংঘর্ষে লিপ্ত হয় ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন ও ক্যাম্পাস ভিত্তিক গ্রুপ বাংলার মুখ। দফায় দফায় সংঘর্ষে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ উভয় পক্ষের প্রায় ১০ নেতাকর্মী আহত হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত