টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন পরিচালনার ঘোষণা নাছিরের

abচট্টগ্রাম, ০১ মে এপ্রিল (সিটিজি টাইমস): শতভাগ দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন পরিচালনার ঘোষণা দিয়ে নব নির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন,‘নগরীর উন্নয়ন কাজে যদি বিন্দুমাত্র দুর্নীতির প্রমাণ পাওয়া যায় তবে আমি মেয়রের পদ থেকে সরে যাব।  ‘দুর্নীতি ও নাছির এক সঙ্গে চলতে পারে না। কারণ নির্বাচনের পূর্বে জনগণকে যেসব প্রতিশ্রুতি দিয়েছি তা অক্ষরে অক্ষরে পালন করব। এক্ষেত্রে যেসব বাধা আসবে তা জনগণকে নিয়ে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করব। আমার উন্নয়ন কাজে দুর্নীতি ও স্বজনপ্রীতি বাধা সৃষ্টি করতে পারবে না। কারণ নগরীর উন্নয়নে আমার কোন দুর্বলতা নেই। সকল বাধা অতিক্রম করে চট্টগ্রামের সকল সমস্যা আমি সমাধান করব ইনশাল্লাহ। 

শুক্রবার বিকেলে নগরীর লালদীঘির মাঠে চট্টগ্রাম জাতীয় শ্রমিক লীগ আয়োজিত শ্রমিক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন,‘প্রধানমন্ত্রীর সহযোগিতায় চট্টগ্রামকে স্বপ্নের মেগাসিটি বিনির্মাণে সকলে আমাকে সহযোগিতা করবেন ইনশাল্লাহ। ’

জাতীয় শ্রমিক লীগের নগর সভাপতি বখতেয়ার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন, সংসদ সদস্য এম এ লতিফ জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সফর আলী প্রমুখ।

অনুষ্ঠানে শ্রমিক লীগের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়া হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত