টক অব দ্য চট্টগ্রাম
Ad2

প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করব, বললেন নাছির

nasirচট্টগ্রাম, ২৮ এপ্রিল (সিটিজি টাইমস):: আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন নির্বাচনের যে কোনো ফল মেনে নিতে প্রস্তুত বলে জানিয়ে বলেন,আওয়ামী লীগ সব সময়ই ভোটের ফল মেনে নিয়ে এগিয়ে যায়।

মঙ্গলবার বিকেল পাঁচটায় নগরীর রীমা কনভেনশন সেন্টারে নাগরিক কমিটি আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

আ জ ম নাছির বলেন, ‘আমি জনগণের জন্য রাজনীতি করি। জনগণ ব্যালটের মাধ্যমে যে রায় দিয়েছে আমরা তা মেনে নেবো। সেই সঙ্গে নির্বাচনের পূর্বে নগরবাসীকে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম আমি তা অক্ষরে অক্ষরে পালন করব। প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে জনগণের মতামতের ভিত্তিতে সকল সমস্যা সমাধান করে স্বপ্নের মেগাসিটি তৈরী করব ইনশাল্লাহ। ’

নির্বাচন নিয়ে বিএনপির বিভিন্ন অভিযোগের ব্যাপারে সাংবাদিকরা প্রশ্ন করতে চাইলে আ জ ম নাছির বলেন, এখনো নির্বাচনের ফলাফল শেষ হয়নি। এর আগে আমি কোন মন্তব্য করতে রাজি না।

সংবাদ সম্মেলনে রেলপথ সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আলাউদ্দিন নাসিম,উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ সালাম,নগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম বিএসসি, নঈমউদ্দিন, মফিজুর রহমান, এটিএম পেয়ারুল ইসলাম।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত