টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে : বাতেন

cccচট্টগ্রাম, ২৮ এপ্রিল (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মো. আবদুল বাতেন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে বলে মন্তব্য করে বলেন, সুশৃঙ্খল পরিবেশে নিবার্চন অনুষ্ঠিত হচ্ছে। তবে দু’একটি জায়গায় বিশৃঙ্খলার খবর পেয়েছি। নির্বাচনের সময় দু’একটি জায়গায় বিশৃঙ্খলা হতেই পারে। এটি একটি স্বাভাবিক ঘটনা। প্রতিটি কেন্দ্রে ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন। দু’একটি জায়গায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। ভোটারদের উপস্থিতিও বেশ ভালো।

মঙ্গলবার দুপুর একটায় এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে স্থাপিত অস্থায়ী নিয়ন্ত্রণ কক্ষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী এম মনজুর আলমের নির্বাচন বর্জনের ঘোষণার প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনের দিন প্রার্থীতা প্রত্যাহারের কোন সুযোগ  নেই। এ মূহুর্তে নির্বাচন বর্জন করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা যাবে না। যেসব প্রার্থীরা নির্বাচনে অংশ নিয়েছেন তাদের মার্কা ব্যালট পেপারে রয়েছে। একজনের জন্য এখানে নির্বাচন প্রত্যাখানের কোন সুযোগ নেই।

তিনি বলেন, ব্যালট পেপারে যেহেতু প্রার্থীদের মার্কা রয়েছে তাই আমরা নিয়ম অনুযায়ী বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ করবো। প্রার্থীরা ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পারবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত