টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে সিটিজি ট্রিবিউন সম্পাদকের বাসায় সন্ত্রাসীদের হামলা

চট্টগ্রাম, ২৬ এপ্রিল (সিটিজি টাইমস):: চট্টগ্রামে সিটিজি ট্রিবিউন সম্পাদকের মোঃ শেখ রেজাই রাব্বী বাসায় সন্ত্রাসী হামলা ও নাটকীয় ভাবে পুলিশ তল্লাশী চালায়।

গতকাল শনিবার রাতে একদল সন্ত্রাসী একটি মাইক্রোভবাস যোগে চট্টগ্রামের বায়েজিদ বোস্থামী এলাকাস্থ শেরশাহ কলোনীতে বহুল প্রচলিত দৈনিক সিটিজি ট্রিবিউন পত্রিকার সম্পাদকের বাসায় হামলা চালায়। পরে তারা ঘরের ভিতর প্রতিটি কক্ষে প্রবেশ করে বাসার সকল আসবাবপত্র তল্লাশীর নামে তছনছ করে এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে খুব অশ্লীল আচরন করে।

উল্ল্যখ্য, রোবাবর ভোর রাতে বায়েজিদ থানাধীন শেখ রেজাই রাব্বীর বাসায় এক দল ডিউটিরত পুলিশ জোর পূর্বকভাবে প্রবেশ করে এবং বাসার আলমারী,ওয়্যারড্রফ ও আরো কিছু তল্লাশী করে। কেন তল্লাশী চালানো হচ্ছে জানতে পুলিশ অফিসারকে জিজ্ঞাসা করলে তিনি কোন কারন বলতে রাজি হননি।

এই ব্যপারে আজ সকালে বায়েজিদ থানা অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বণিকের সাথে ফোনালাপ কালে বিস্তারিত বলা হয় এবং তিনি এই ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

চট্টগ্রাম পুলিশ কমিশনার এর সাথে ফোনে কথা বললে তিনি বলেন নির্বাচনের সময় এই ধরনের তল্লাশী হয়ে থাকে তবে আমরা বিষয়টি দেখছি যে অফিসার তল্লাশীতে গিয়েছে তিনি এই ধরনের কর্মকাণ্ড কেন করা হয়েছে।

তাছাড়া, চট্টগ্রাম সিএমপির অভযোগ কেন্দ্রের ডেস্ক অপারেটরের সাথে কথা বললে তিনি জানান, আপনি অতিসত্বর বায়েজিদ বোস্তামী থানায় গিয়ে যোগাযোগ করুন তার পর সিএমপিতে এসে অভিযোগ জমা দিন আমরা এই ব্যপারে দেখবো।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত