টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মনজুর ভোট কেনার চেষ্টা করছেন : নাছির

AZMNasir-albdচট্টগ্রাম, ২৬ এপ্রিল (সিটিজি টাইমস):: চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী মনজুর আলম ভোটারদের মাঝে টাকা ছিটিয়ে ভোট কেনার চেষ্টা করছেন বলে অভিযোগ করে নাগরিক কমিটির মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন বলেন, আমার প্রতিদ্বন্দ্বী মনজুর সাহেব খুবই সুচতুর, কৌশলে কাজ করার মানুষ। গতবারও নির্বাচনের আগে টাকা ছিটিয়ে ভোট কিনে, জলাবদ্ধতা সমস্যা নিরসনের প্রতিশ্রুতি দিয়ে তিনি জয়ী হয়েছিলেন। এবারও সে একই কৌশল অবলম্বন করে জয়ী হওয়ার চেষ্টা করছেন। এমনকি মনজুর সাহেব আমাদের পক্ষের এজেন্টদেরও টাকা দিয়ে কেনার চেষ্টা করছেন।

রোববার সকালে নগরীর আন্দরকিল্লায় নিজ বাসভবনে নির্বাচনের শেষ দিনের গণসংযোগে বের হওয়ার আগে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।

আ জ ম নাছির  বলেন, নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী হলেও মনজুর মূলত আওয়ামী ঘরনার রাজনীতিবিদ। আওয়ামী লীগের অনেক নেতার সঙ্গে ওনার সখ্যতা রয়েছে। আমার সঙ্গেও সখ্যতা আছে। কিন্তু আমি এবার মেয়র প্রার্থী হওয়ায় আমাকে প্রভাবিত করার কোন সুযোগ নেই। তবে তিনি আওয়ামী লীগের অন্য নেতাদের প্রভাবিত করার চেষ্টা করছেন।

প্রার্থীরা নির্বাচনী গণসংযোগ করতে পারবেন আজ (রোববার) রাত ১২টা পর্যন্ত। শেষ দিনের প্রচারণায় নগরীর বিভিন্ন এলাকায় যাবেন মেয়র প্রার্থী আ জ ম নাছির।

মতামত