টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আমি নির্বাচিত হলে শ্রমিকদের আবাসন সংকট নিরসনে প্রকল্প গ্রহণ করব, নাছির

nasirচট্টগ্রাম, ২৫ এপ্রিল (সিটিজি টাইমস):  নাগরিক কমিটি মনোনীত প্রার্থী আ জ ম নাছির উদ্দিন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হলে শ্রমিক মেহনতি মানুষের আবাসন সংকট নিরসনের প্রতিশ্রুতি দিয়ে বলেন, ‘শ্রমিক মেহনতি জনতার পরিশ্রমে দেশ সমৃদ্ধ হচ্ছে। দেশের অর্থনীতিকে বাঁচিয়ে রেখেছে তৈরি পোশাক শিল্প। এ শিল্পে যারা দিনরাত পরিশ্রম করে তাদের কথা কেউ ভাবে না। আমি নির্বাচিত হলে শ্রমিকদের আবাসন সংকট নিরসনে প্রকল্প গ্রহণ করব। এছাড়া তাদের যাতায়তের জন্য আলাদা সিটি সার্ভিসের ব্যবস্থা করা হবে। এতে তাদের ভোগান্তি ও ক্লান্তি কমে আসবে।’

শনিবার সকাল ১১টায় নগরীর জালালাবাদ এলাকায় পোশাক কারখানায় গণসংযোগকালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

গণসংযোগকালে আ জ ম নাছির পোশাক শ্রমিকদের সঙ্গে কথা বলেন এবং তাদের অভিযোগ শুনেন। শ্রমিকদের সঙ্গে করমর্দন করে তাদের বুকে টেনে নেন এবং নারী শ্রমিকদের হাত নেড়ে হাতি প্রতীকে ভোট প্রার্থনা করেন।

মনজুর আলমের সমালাচেনা করে নাছির বলেন, ‘আপনারা গত নির্বাচনে অনেক বিশ্বাস করে মনজুর সাহেবকে ভোট দিয়েছিলেন। নির্বাচনের পূর্বে বিভিন্ন প্রতিশ্রুতি দিলেও ভোটের পর অনেকে তাকে অফিসেও পাননি। চট্টগ্রামের উন্নয়ন তো দূরের কথা সুন্দর এ নগরীকে ধ্বংস করে দিয়েছেন। শ্রমিক জনতার জন্য কিছু করেননি। দুর্নীতির মাধ্যমে নিজের ব্যবসা প্রতিষ্ঠানকে সমৃদ্ধ করেছেন। এখন সময় এসেছে পরিবর্তনের। আমাকে একবার সুযোগ দিন। আমি ইনশাল্লাহ আপনাদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারব।’

গণসংযোগকালে উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস গণি চৌধুরী, সাদমুছা গ্রুপের চেয়ারম্যান মো. মহসিন, উপ পরিচালক মাঈনুদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

পোশাক কারখানায় গণসংযোগ শেষে আ জ ম নাছির জালালবাদ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। সেখান থেকে তিনি কাজির দেউড়ী এলাকায় একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময় অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে দুপুর দেড়টার দিকে আগ্রাবাদে গণসংযোগে যোগ দেন।

মতামত