টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দলীয় প্রভাবমুক্ত থাকবে চসিক : নাছির

nasirচট্টগ্রাম, ২৪ এপ্রিল (সিটিজি টাইমস):  নির্বাচনে জয়ী হলে চট্টগ্রাম সিটি করপোরেশনকে দলীয় প্রভাবমুক্ত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন  বলেন, ‘নির্বাচিত হলে আমি প্রতিদিন নগরের কোনো না কোনো এলাকায় গিয়ে নগরবাসীর সমস্যা ও দুঃখ দুর্দশার কথা শুনবো। সাম্প্রদায়িকতা, সংকীর্ণতা ও বৈষম্যের উর্ধ্বে উঠে পরিচালনা করা হবে সিটি করপোরেশনের প্রশাসনিক কার্যক্রম। দলীয় প্রভাবমুক্ত রাখা হবে সিটি করপোরেশনকে।’

শুক্রবার নগরীর ইপিজেড এলাকায় আদিবাসীদের বৈসাবী পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ প্রতিশ্রুতি দেন।

আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘সকল ক্ষেত্রে নগরবাসীর মতামত গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে। সেবা নিশ্চিত করা হবে সকল শ্রেণী ও পেশার মানুষের। নগরকে করা হবে দৃষ্টিনন্দন ও সকলের বাসযোগ্য। এখন দরকার শুধু আপনাদের সহযোগিতা ও সমর্থন। তা পেলেই আমি চট্টগ্রামকে পরিচ্ছন্ন শহর হিসেবে বিশ্ব দরবারে উপস্থাপন করার সুযোগ পাবো। আমি আপনাদের ভাই, আপনাদেরই সন্তান। এতো অল্প সময়ে প্রবল ইচ্ছা থাকলেও ১৮ লাখ ১৪ হাজার ভোটারের কাছে যাওয়া আমার পক্ষে সম্ভব নয়। আমার হয়ে আপনারা যে যার অবস্থান থেকে সম্মানীত ভোটারদের কাছে যান। তাদের কাছে আমার সালাম পৌঁছে দিয়ে হাতি প্রতিকে ভোট প্রার্থনা করুন। আমার বিশ্বাস তারা আপনাদের বিমুখ করবেন না।’

ধীমান চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য এম এ লতিফ, নুরুল কাইয়ুম খান, সংগঠনের আহ্বায়ক গীতা চাকমা, কাইছারুজ্জামান খান ফারুক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রদীপ চাকমা।

এর আগে শুক্রবার সকাল ১০টায় আ জ ম নাছির উদ্দিন বাসা থেকে বের হয়ে প্রথমে ইপিজেডের বৈশাবী উদযাপন অনুষ্ঠানে যান। সেখান থেকে যান ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডের ওয়াজেদীয়া মাদ্রাসায়। সেখানে মাজার জেয়ারত শেনে স্থানীয়দের সাথে গণসংযোগ করেন। সেখান থেকে তিনি চলে আসেন জমিয়াতুল ফালাহ জাতীয় জামে মসজিদে। সেখানের তিনি জুমার নামাজ আদায় করেন।

এসময় আ জ ম নাছির উদ্দিনের সাথে ছিলেন- সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, সহ সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল, সাইফুদ্দিন নাসির, আমিনুর রহমান আনিচ, অ্যাডভোকেট কাউসার আহমেদ, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আলম শাহীন, কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাজহারুল ইসলাম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত