টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফের প্রচারণায় খালেদা জিয়া

Khaleda1চট্টগ্রাম, ২৪ এপ্রিল (সিটিজি টাইমস):  ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হামলায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিগত গাড়ি মেরামত শেষে একদিন বিরতি দিয়ে ফের ঢাকা সিটি নির্বাচনে দল সমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় নামলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে গুলশানের বাসভবন থেকে বিএনপি চেয়ারপারসনের গাড়িবহর বের হয়।

প্রসঙ্গত, গত কয়েক দিনের হামলায় ক্ষতিগ্রস্ত নিজের এবং তার নিরাপত্তা টিমের গাড়িসহ বহরের ক্ষতিগ্রস্ত গাড়িগুলো মেরামতে পাঠানোয় বৃহস্পতিবার প্রচারণায় বের হতে পারেননি খালেদা জিয়া। গত শনিবার থেকে বুধবার পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় জনগণের কাছে গিয়ে বিএনপি সমর্থিত প্রার্থীদের জন্য ভোট চান খালেদা জিয়া। এ সময় তিনি ভোটারদের সঙ্গে কথা বলেন এবং তাদের মধ্যে লিফলেট বিতরণ করেন। এর মধ্যে সর্বশেষ বুধবার বাংলামটরে খালেদা জিয়ার গাড়িতে হামলা করে ক্ষমতাসীন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে রবিবার উত্তরায় প্রচারণা চালাতে গিয়ে বিএনপি চেয়ারপারসন ক্ষমতাসীন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের বাধার সম্মুখীন হন। পরে তাদের বাধাকে উপেক্ষা করে তিনি প্রচারণা চালান। সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালের বাস প্রতীকে ভোট চাইতে গিয়ে রাজধানীর কারওয়ান বাজারে ক্ষমতাসীন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের হামলার শিকার হন খালেদা জিয়া।

হামলায় বিএনপি চেয়ারপারসনের গাড়ির (ঢাকা মেট্রো-গ-১৩২৬১২) গ্লাস ভেঙ্গে গেছে। এছাড়া তার নিরাপত্তা টিম-সিএসএফের চারটি গাড়িসহ অন্তত ১০টি গাড়ি ভাঙচুর করা হয়। হামলায় চার সিএসএফ সদস্যসহ অন্তত ১১জন আহত হন। মঙ্গলবার রাজধানীর ফকিরাপুল এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী মির্জা আব্বাসের মগ প্রতীকের প্রচারণায় গিয়ে হামলার শিকার হয় খালেদা জিয়ার গাড়িবহর।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত