টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মানিকছড়িতে বাস উল্টে নিহত ২

চট্টগ্রাম, ২৩ এপ্রিল (সিটিজি টাইমস): রাঙ্গামাটিতে যাত্রীবাহী বাস উল্টে দুই জন নিহত হয়েছেন। একই ঘটনায় ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

জেলা শহরের মানিকছড়ি এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মামুন ও আলমগীর। তারা বিভিন্ন পণ্যের খুচরা ব্যবসায়ী। আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার স্থানীয় ঘিলাছড়ি বাজারে সাপ্তাহিক হাটে যাওয়ার সময় ব্যবসায়ীদের বহনকারী একটি বাস মানিকছড়ি এলাকায় পৌঁছলে রাস্তার উপর বাসটি হঠাৎ উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসচাপা পড়ে মামুন নামে এক ব্যবসায়ী মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে আলমগীর নামে আরও এক ব্যবসায়ীর মৃত্যু হয়। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

রাঙ্গামাটির মানিকছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) সাফায়েত দ্য রিপোর্টকে জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, ঘটনার পরপরই আহতদের দেখতে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা ও জেলা প্রশাসক সামসুল আরেফিনসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।

দুর্ঘটনায় আহত বাসের কয়েক যাত্রী জানান, বাসটিতে নিজস্ব ধারণ ক্ষমতার বেশি যাত্রী ছিল এবং বাসচালক ইয়াকুব আলী বেপোরোয়াভাবে বাস চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে।

মতামত