টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মনজুর অযোগ্য ও ব্যর্থ মেয়র : ছাত্রলীগ

imagesচট্টগ্রাম, ২২ এপ্রিল (সিটিজি টাইমস): আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিনকে ‘হাতী’ মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়েছেন বিভিন্ন কলেজ, মহানগর ও কেন্দ্রীয় ছাত্রলীগের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ।

বুধবার নগরীর চকবাজার এলাকার কাপাসগোলা, চকবাজার মোড়, কাঁচাবাজার, বি.এড কলেজ, বড় মিয়া বাপের মসজিদ, রসুল বাগ, সৈয়দ শাহ্ রোড, কেবি আমান আলী রোড, ডিসি রোডসহ আশপাশের এলাকাগুলোতে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালান তারা।

তারা  বলেন, ‘চট্টগ্রামকে একটি উন্নত বিশ্বমানের বাসযোগ্য নগরী হিসেবে গড়তে হলে দরকার একজন সৎ, যোগ্য, মেধাবী, বিচক্ষণ ও র্নিলোভ নগরপিতা। যিনি সকল বাধা ও প্রতিক’লতা মোকাবেলা করে চট্টগ্রামের সকল সমস্যা সমাধানে বলিষ্ট ভূমিকা রাখবেন এবং নগরের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখবেন।’

আগামী ২৮ এপ্রিল ‘হাতি’ মার্কায় ভোট দিয়ে চট্টগ্রামকে আধুনিক গ্রীণ মেগাসিটি গড়ার চাবি ও দায়িত্ব আ জ ম নাছির উদ্দিনের হাতে তুলে দেওয়ান আহ্বান জানান ছাত্রলীগ নেতারা।

পথসভা, গণসংযোগ ও প্রচার প্রচাণায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ উপকমিটির সহ-সম্পাদক লিয়াকত সিকদার  সহ বিভিন্ন কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত