টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গাড়ি বহরে হামলার পর নয়াপল্টনে খালেদা

107240_1চট্টগ্রাম, ২২ এপ্রিল (সিটিজি টাইমস): গাড়ি বহরে হামলার পর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নিয়েছেন চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার বিকেলে রাজধানীর বাংলামটরে ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে তার গাড়ি বহরে হামলা চালানো হয় বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

আরো বলা হয়েছে, ওই হামলায় খালেদা জিয়ার গাড়ির কাঁচ ভেঙ্গে যায়। আহত হন তার নিরাপত্তায় নিয়োজিত সিএসএফ সদস্য অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট সামিউল।

বিএনপির পক্ষ থেকে এ হামলার জন্য দায়ী করা হয় ছাত্রলীগকে।

এর আগে গত সোমবার কারওয়ানবাজারে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালানো হয়।

বুধবার খালেদা জিয়া টানা পঞ্চম দিনের মতো নির্বাচনী প্রচারণায় বের হয়ে বনানী-মহাখালী-ফার্মগেট হয়ে বিকেল সাড়ে পাঁচটার কিছু আগে বাংলামটরের কাছে আসেন। তার গাড়ি বহর বাংলামটর মোড়ের কাছে এলে পেছন থেকে হামলা চালানো হয়।

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের পক্ষে ভোট চাইতে গত শনিবার প্রথমবারের মতো মাঠে নামেন বিএনপি প্রধান। এরপর রোব, সোম ও মঙ্গলবারও তিনি নির্বাচনী প্রচারণায় নামেন।

এবারের নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহবায়ক মির্জা আব্বাস এবং উত্তর সিটি করপোরেশনে ব্যবসায়ী নেতা আব্দুল আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়াল লড়ছেন বিএনপির সমর্থন নিয়ে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত