টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দুর্বৃত্তের হামলায় রাঙ্গুনিয়ার এইচএসসি পরীক্ষার্থী গুরুতর আহত

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ২১ এপ্রিল (সিটিজি টাইমস): দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছে রাঙ্গুনিয়া সেলিমা কাদের ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী মো. সোহেল(২০)। মঙ্গলবার রাউজান উপজেলা সদরের জলিল নগর এলাকায় তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাঙ্গুনিয়া পৌরসভার ইছাখালী জাকিরাবাদ এলাকার নুর মোহাম্মদের পুত্র মো. সোহেল তার সহযাত্রী চাচী রহিমা বেগম ও বন্ধু মো. ইমন মঙ্গলবার সকালে সিএনজি চালিত অটো রিক্সায় করে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে যাওয়ার পথে পোমরা জিয়া নগর এলাকায় পৌঁছলে মোটর সাইকেলে ৮/১০ জনের একটি দল সামনে থেকে অটোরিক্সার গতিরোধ করে। রাাস্তায় চালকসহ অন্য দুইজনকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মী করে মো. সোহেলকে অপহরন করে রাউজান উপজেলার জলিল নগর এলাকায় নির্জন স্থানে নিয়ে যায়। পরে তাকে গাড়ী থেকে নামিয়ে লাঠিসোটা দিয়ে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে রাউজান হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

আহত সোহেলের চাচা দোস্ত মোহাম্মদ ও মো. ইমন জানান, তার অবস্থা আশংকাজনক। পূর্ব শত্রুতার জের ধরে তার উপর এই হামলা হতে পারে বলে তারা জানিয়েছেন।

মতামত