টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘নাছিরের জয়ে চট্টগ্রাম উন্নয়নের জোয়ারে ভেসে যাবে’

Ctg-Photo-16_Press-Club1চট্টগ্রাম, ২১ এপ্রিল (সিটিজি টাইমস): প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৗধুরী বলেছেন, ‘শেখ হাসিনার মনোনীত প্রার্থী আ জ ম নাছির জয়লাভ করলে চট্টগ্রাম উন্নয়নের জোয়ারে ভেসে যাবে। নগরবাসী সত্যিকারের জলাবদ্ধতা থেকে মুক্তি পাবেন।’

চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মঙ্গলবার সকালে তিনি এ কথা বলেন। চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় চসিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছিরের পক্ষে দলমত নির্বিশেষে ভোট দেওয়ার জন্য ইকবাল সোবহান চৌধুরী আহ্বান জানান।

তিনি বলেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করে চট্টগ্রামসহ বাংলাদেশে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে দেশবাসীর সহযোগিতা কামনা করছি।’

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহসীন চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, আলী আব্বাস, আতাউল হাকিম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আবু তাহের মোহাম্মদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি এজাজ ইউছুফি, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ ও এম নাছিরুল হক।

মতামত