টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বেগম জিয়াকে হত্যার অপচেষ্টা চালাচ্ছে গণবিচ্ছিন্ন সরকার, মীর নাছির

unnamed-(1)চট্টগ্রাম, ২১ এপ্রিল (সিটিজি টাইমস): বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, অব্যাহত অপকর্মের কারণে দেশের সাধারণ মানুষ হতে বিচ্ছিন্ন হয়ে হাসিনা সরাকার নিজের প্রতিহিংসা চরিতার্থ করতে বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে ন্যাক্কারজনক ও বর্বরোচিত হামলা চালিয়েছে। এহামলা বাংলাদেশের রাজনীতিতে আরেক একটি কালো অধ্যায়ের সূচনা করেছে বলে উল্লেখ করে মীর নাছির বলেন, অবিলম্বে হামলাকারী আওয়ামী ক্যাডারদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা না হলে এর পরিণাম ভয়াবহ হবে।

ঢাকায় কাওরান বাজারে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে আজ সকাল ১০টায় নগরীর কাজির দেউরী আউটার স্টেডিয়াম চত্বরে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মীর নাছির  বলেন, একদিকে সারাদেশে মা-বোনসহ নিরীহ মানুষের উপর আওয়ামী সন্ত্রাসীদের তান্ডব চলছে, অন্যদিকে নিরীহ রাজনৈতিক নেতাকর্মীদের উপর চলছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর নামে সরকারের পেটুয়া বাহিনীর নির্মম নির্যাতন। এসরকার সমগ্র দেশকে গুম, খুন, হত্যা, দুর্নীতি-লুটতরাজসহ ত্রাসের রাজ্যে পরিণত করেছে বলে উল্লেখ করে বলেন, বেগম খালেদা জিয়ার উপর ন্যাক্কারজনক বর্বরোচিত হামলার প্রমাণ করে এদেশে শীর্ষ নেতৃবৃন্দ থেকে শুরু করে একজন নিরীহ কর্মী সমর্থকের জীবনের নিরাপত্তা নেই। তিনি সর্বস্তরের নেতাকর্মীসহ সকল পেশাজীবি-শ্রমজীবিদের প্রতি চলমান রাষ্ট্রীয় সন্ত্রাস ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

দেশনেত্রী বেগম খালেদার জিয়ার বর্বরোচিত হামলার প্রতিবাদ জানিয়ে সর্বস্তরের নেতাকর্মীরা সমাবেশ শেষে জনাব মীর নাছিরের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের করে। এসময় মিছিলকারীরা নানা শ্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে। মিছিলটি নগরীর নুর আহমদ সড়ক, আউটার স্টেডিয়াম, কাজির দেউরী বাজার, শহীদ সাইফুদ্দিন সড়ক হয়ে সমাদর ক্লাব চত্বরে মিলিত হয়।

মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব সামসুল আলমের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য ইয়াছিন চৌধুরী লিটন, মহানগর বিএনপির সাবেক দপ্তর সম্পদাক ও কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক হারুন জামান, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি, বিএনপি নেতা শফিক আহমেদ, মোঃ শাহআলম, মোঃ সালাউদ্দিন, শফিকুল ইসলাম খোকন, সাইফুর রহমান বাবুল, নুর হোসেন, সাবেক কমিশনার আলী ফজল, আবুল খায়ের মেম্বার, মহানগর যুবদল নেতা রাশেদুল হাসান মিল্টন, এম.এ রাজ্জাক, মহিলা দলনেত্রী রিজিয়া বেগম বুলু, বিএনপি নেতা এস.এম. শহীদ, কোতোয়ালী থানা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মোঃ ইছহাক, নিজামউদ্দিন, নুর নবী তুফান, আনোয়ার হোসেন, রেজাউল করিম মানিক, শওকত আকবর, শ্রমিক নেতা বেলায়েত হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত