টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সমুদ্রস্নানে হৃদয় খান

hridoy-khanচট্টগ্রাম, ২১ এপ্রিল (সিটিজি টাইমস): ‘ভুল মানুষকে ভালোবেসেছিলাম আমি। সবারই ভালোবাসতে পারেন। কিন্তু একপক্ষীয় প্রেম নিয়ে দু’জন একত্রে থাকতে পারে না। কিন্তু আমি আমার অনুভূতিকে অসম্মান করছি না। ভুল মানুষটির কোনো অস্তিত্ব নেই আমার জীবনে কিন্তু আমার হৃদয়ে ভালোবাসা আছে। এটাই সব। শুরু থেকেই এটি একপক্ষীয় ভালোবাসা ছিল। আমি বিশ্বাস করি আল্লাহ যা করেন মঙ্গলের জন্যই করেন।’

বিয়ে বিচ্ছেদের পর এমন অনুভূতির ভেতর দিয়ে যাচ্ছে হৃদয় খানের সময়। ‘একপক্ষীয় ভালোবাসা’র টানে সুজানার সম্মতি, বিয়ে অতঃপর একবছর না পেরুতেই বিচ্ছেদ- এখন কেমন আছেন হৃদয়?

হৃদয় খান এখন কক্সবাজারে। তার ঘনিষ্ট সূত্র বলছে, অবসাদ থেকে রক্ষা পেতে সমুদ্রস্নানে গিয়েছেন হালের জনপ্রিয় এ গায়ক। বিচ্ছেদের ঘটনার আগে ও পরে গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি হৃদয়। নিজের বক্তব্য পরিষ্কার রাখার জন্য ফেসবুককেই বেছে নিয়েছেন তিনি। সৈকতে বসে সাগরের দিকে উদাসভাবে তাকিয়ে আছেন-এমন কিছু ছবি তার ফ্যানপেইজে দিয়েছেন হৃদয়।

গত ৬ এপ্রিল সুজানার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর হৃদয় পয়লা বৈশাখের একটি শো আর একটি টিভি অনুষ্ঠানে হাজির ছিলেন। অন্যদিকে সুজানাও শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। পৃথক পৃথিবীতে দু’জনই নতুনভাবে জীবন শুরু করার চেষ্টা করছেন।

সমালোচকরা মনে করেন, সুজানা স্বাভাবিক জীবনে ফিরতে পারলেও হৃদয়ের সময় লাগবে এ চাপ সামলাতে। তাদের যুক্তি হলো, একপক্ষীয় ভালোবাসার দায় শেষপর্যন্ত হৃদয়কেই বহন করতে হবে। হৃদয়ের হৃদয়ে রক্তক্ষরণও তাই বেশি…

মতামত