টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চন্দনাইশ থেকে অপহৃত শিশু রাউজানে উদ্ধার: আটক ১

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

Raoza-Kipnaf-Picচট্টগ্রাম, ২০ এপ্রিল (সিটিজি টাইমস):  রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের দলইনগর শীল পাড়া থেকে চন্দনাইশ থেকে অপহরণ করা শিশুকে উদ্ধার করে একজনকে আটক করে। অপহরণ হওয়া শিশুটি শ্যামল কুমার শীলের পুত্র উত্তম কুমার শীল নীরব (৭)।

জানা যায়, ২০ এপ্রিল সোমবার বিকাল ৩ টায় গোপনসূত্র মতে দলইনগর শীল পাড়া থেকে উত্তর কুমার শীল (নীরব) (৭) নামের শিশুটিকে উদ্ধার করে। জানা যায়, আটককৃত ব্যক্তি চন্দনাইশ গাছবাড়ীয়া ১নং ওয়ার্ডের শীল পাড়ার গনেশ শীল এর প্রথম পুত্র টিপু শীল (২৪)।

অপহরণ হওয়া শিশু নীরবের পিতা শ্যামল বলেন, গত ১৭ এপ্রিল শুক্রবার দুপুর ১২টা থেকে এলাকায় খোজ শুরু করি পরে রাত ১২ টায় চন্দনাইশ থানায় জিডি করি। সকাল ১০টার সময় অপহরণকারীরা টেলিফোনে আমার ভাইকে ৫০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। পরের দিন শনিবার আবারো অপহরণকারীরা ফোন করে ৪৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। ফোনে মুক্তিপন দাবীর বিষয়টি র‌্যাব-৭ কে অবহিত করি। পরের দিন রবিবার সকাল ৬টায় দাবীকৃত টাকা নিয়ে আমরা প্রস্তুত হয়। কিন্তু অপহরণকারীরা আমাদের ফোনে ভিন্ন ভিন্ন কথা বলে যাচ্ছে। এবং সকাল ৮টা ৪০ মিনিটে পুনরায় ফোনে অপহরণকারীরা নাজিরহাটে মুক্তিপনের টাকা নিয়ে আসতে বলেই অপহরণকারীদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে রাউজান দলইনগরের আমাদের এক আত্মীয়ের ফোন পায়ে জানতে পারি অপহরণকারীকে আটক করা হয়েছে।

গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার জানান, আমরা গোপন সংবাদ পেয়ে দলইনগর শীল পাড়া তল্লাশি চালিয়া অপহরণ করা শিশুসহ অপহরণকারীকে আটক করি। ঐ সময় গহিরা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুল আলম মনছুর, সহ-সভাপতি মোঃ ইউনুছ, যুবলীগ নেতা খায়েদে আজম, ৫নং ওয়ার্ড মেম্বার ফিরোজ হোসেন, যুবলীগ সেক্রেটারী মোঃ সিরাজ উদ্ধার কাছে নেতৃত্বদেন।

রাউজান থানার এস.আই আমজাদ বলেন, ইউনিয়ন পরিষদ থেকে ফোন পেয়ে আমরা দ্রুত পৌছায়। অপহরণকারীর কাছ থেকে ১টি চুরি, ২টি ব্যাগ, ৩টি মোবাইল সিম কার্ড, ১টি মোবাইল সেট উদ্ধার করি। এই ঘটনায় অপহরণকৃত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত