টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খালেদাকে চট্টগ্রামে প্রতিহত করা হবে

 sam_3108-1চট্টগ্রাম, ১৮ এপ্রিল (সিটিজি টাইমস)::বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আন্দোলনের নামে সারা দেশে পেট্রোলবোমা হামলার নির্দেশদাতা হিসেবে অভিযুক্ত করে সিটি নির্বাচনে প্রচারণা চালাতে চট্টগ্রামে আসতে চাইলে তাকে প্রতিহতের ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেন, ‘মনজুর আলম যে দলের মেয়র প্রার্থী সে দলের প্রধান নেত্রী খালেদা জিয়া ইতিমধ্যে জঙ্গি নেত্রী হিসেবে স্বীকৃত হয়েছেন। বেগম খালেদা জিয়া আইএস জঙ্গির সহযোগী হিসেবে কাজ করছে। খালেদা জিয়া সারা দেশে পেট্রোলবোমা, অগ্নিবোমা হামলা করে মানুষ হত্যার নির্দেশ দিয়েছেন। বোমা হামলার নির্দেশদাতা খালেদা জিয়া নির্বাচনী প্রচারণা চালাতে চট্টগ্রাম এলে চট্টগ্রামের মানুষ জঙ্গি নেত্রী খালেদা জিয়াকে প্রতিহত করবে।’

শনিবার সন্ধায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ আয়োজিত মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব কথা বলেন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় হঠাৎ করেই নির্বাচনী প্রচরণায় নামেন খালেদা জিয়া। তিনি রাজধানীর গুলশান, বনানী ও বাড্ডা এলাকায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ভোট চান ও লিফলেট বিলি করেন। কয়েকশ নেতাকর্মী তার সঙ্গে ছিল।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাঈদ ইরানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু তৈয়বের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্যা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম  প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত