টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মেয়র হলে কোনো সুবিধা নেবন না নাছির

A-J-M-Nasir-Uddinচট্টগ্রাম, ১৮ এপ্রিল (সিটিজি টাইমস):: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হলে করপোরেশন থেকে কোন ধরণের সুযোগ সুবিধা নেবেন না বলে প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম সিটি কর্পোরশেন থেকে কোনো প্রকার আর্থিক সুযোগ-সুবিধা নেওয়া হবে না। কর্পোরেশনকে জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে পরিচালনা করা হবে। নির্বাচিত হলে জন দুর্ভোগ কমাতে সিটি কর্পোরেশনে জনসাধারণের জন্য আমি ওয়ানস্টপ সার্ভিস চালু করব।’

শনিবার চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন আ জ ম নাছির উদ্দীন।

আ জ ম নাছির উদ্দিন শনিবার সকাল ১০টায় নগরীর দেওয়ান হাটস্থ শাহ সুফি আকবর শাহর মাজার জেয়ারত শেষে ধনিয়াল পাড়া, কদমতলী, বায়তুশ শরফ, ডিসি রোড, পাঠানটুলি, নাজিরপুল সুপারি পাড়া, পাঠানটুলি বউ বাজার, পান্না পাড়া, আশরাফ রোড, হালিশহর রোড, হাজীপাড়া, মুহুরি পাড়া, রঙ্গিপাড়া, মোল্লাপাড়া, খান সড়ক, আবদুল হাকিম সড়ক, সিটিজি কলোনি ঈদগাহ, পূর্ব রামপুরা, বরফকল ও বড়পুকুর পাড় এলাকায় গণসংযোগ করেন। তিনি রিকশায় চড়ে এলাকায় অলিগলি ও ঘরে ঘরে গিয়ে এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন। এ সময় প্রচুরসংখ্যক ভোটার তাকে স্বাগত জানান।

গণসংযোগে আরও অংশ নেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস, ডা. তিমির বরন, দোস্ত মাহমুদ, সাবেক কাউন্সিলর এস এম জাফর, আবদুল মান্নান ফেরদৌস, জহিরুল হক সর্দার, আসিফ খান, ইদ্রিছ কাদেরি, মো. ইব্রাহিম, জাবেদ, শেখ আহমদ, আনোয়ার মাস্টার, শওকত আলি সর্দার প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত