টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খালেদা রাস্তায় নামলেজবাব দিতে হবে: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম, ১৮ এপ্রিল (সিটিজি টাইমস)::  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাস্তায় নামলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মানুষ হত্যার জবাব দিতে হবে।

শনিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নবনির্মিত লাকসাম-চিনকি আস্তানা ডাবল লাইন ট্রেন সার্ভিসের উদ্বোধন করতে গিয়ে শেখ হাসিনা এসব কথা বলেন।

বিএনপি সরকারে থাকলেও মানুষ হত্যা করে, বিরোধী দলে থাকলেও মানুষ হত্যা করে অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, কারা মানুষের ভালো চায় সে বিষয়ে জনগণকে সচেতন হতে হবে।

বিএনপির নিজের কোনো উন্নয়ন পরিকল্পনা নেই উল্লেখ করে প্রধানমন্ত্রী অভিযোগ করেন, অন্য কেউ উন্নয়ন করতে চাইলেও তারা আবার বাধা দেয়।

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের লাকসাম থেকে চিনকী আস্তানা পর্যন্ত প্রায় ৬১ কিলোমিটার ডাবল লাইন করা হয়েছে। এই প্রকল্পে ব্যয় হয়েছে প্রায় সাড়ে ১৭০০ কোটি টাকা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পটি উদ্বোধন করেন। এ সময় তিনি চট্টগ্রাম স্টেশন ইয়ার্ড রি-মডেলিংয়ের কাজও উদ্বোধন করেন।পাশাপাশি লাকসাম-আখাউড়া লাইনের ডাবল লাইন ও ডুয়েলগেজ রূপান্তর প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি পঁচাত্তরের পর বাংলাদেশে যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছিল। তারা আবার ২০০১-এর পর সেই যুদ্ধাপরাধীদেরকে ক্ষমতায় আসীন করে দেশকে জঙ্গিবাদের দিকে নিয়ে গিয়েছিল। এখন জনগণের সামনে তাদের স্বরূপ উদ্ঘাটিত হয়েছে।

২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তুলতে সরকারকে সহযোগিতা করতে সকলের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা।

তিনি বলেন, বাংলাদেশে তার সরকারই শুধু জনগণের কল্যাণে কাজ করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত