টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ১৭ এপ্রিল (সিটিজি টাইমস):: মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে তৈয়বুর রহমান (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা সাতটায় উপজেলার ৪ নম্বর ধূম ইউনিয়নের শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, শান্তিরহাটে নুর ইলেকট্রিক নামে তৈয়বুর রহমানের একটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান রয়েছে।

শুক্রবার সন্ধ্যায় তার এক আত্মীয় ব্যবসা প্রতিষ্ঠান ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। বাইরে থেকে একাধিকবার ডাকার পরও কোন শব্দ না পেয়ে দরজার চিদ্র দিয়ে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে তৈয়বুরের লাশ ঝুঁলছে। এসময় সে কয়েকজন ব্যবসীয়কে ডেকে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখে গলায় ফাঁস দিয়ে তৈয়বুর আত্মহত্যা করেছে। পরে পুলিশকে খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পৌছায়।

নাম প্রকাশে অনিচ্ছুক তার কয়েকজন প্রতিবেশি জানান, মূলত প্রেম ঘটিত কারণে তৈয়বুর আত্মহত্যা করতে পারে। উপজেলার আবুতোরাব এলাকার একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে। কিছুদিন পূর্বে বিয়ের জন্য তার মা-বাবাকে মেয়ে দেখতে পাঠালে মেয়েটি তাদের পছন্দ হয়নি। তাই তাকে ওই মেয়ে বিয়ে করতে নিষেধ করেন। এ বিষয় নিয়ে পরিবারের সাথে তার মনমালিন্য চলছিল। হয়তো এ কারণে সে আত্মহত্যা করতে পারে বলে তাদের ধারনা। তৈয়বুর ওই এলাকার আলী মিয়া সওদাগর বাড়ির নুর হোসেনের ছেলে।

ঘটনাস্থলে উপস্থিত জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক ই¯্রাফিল আলম বলেন, আমি ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে ধারনা করছি যুবকটি আত্মহত্যা করেছে। তবে কেন আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানতে পারিনি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার পক্রিয়া চলছে।

মতামত