টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিশ্বমানের শহরে পরিণত করার প্রতিশ্রুতি দিয়েছেন : মনজুর

IMG_3443চট্টগ্রাম, ১৫  এপ্রিল (সিটিজি টাইমস):: পুনরায় মেয়র নির্বাচিত হলে বাস্তবসম্মত পরিকল্পনা তৈরির মাধ্যমে চট্টগ্রামকে বিশ্বমানের শহরে পরিণত করার প্রতিশ্রুতি দিয়েছেন মেয়র প্রার্থী এম মনজুর আলম।

বুধবার সকালে ১০ নম্বর উত্তর কাট্টলী এলাকায় গণসংযোগে গিয়ে নিজ এলাকার ভোটারদের এ প্রতিশ্রুতি দেন মনজুর আলম। এসময় তিনি বলেন, অন্যান্য এলাকায় তাঁর ব্যানার-পোষ্টার লাগাতে না দিলেও কাট্টলী এলাকা সকল প্রার্থীর জন্য উম্মুক্ত রয়েছে। কাট্টলী এলাকায় কোন প্রার্থীর অসম্মান হবেনা।

সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মনজুর আলম বুধবার সকাল থেকে কমলালেবুর সমর্থনে গণসংযোগ শুরু করেছেন। সকাল সাড়ে ১০টায় উত্তর কাট্টলী এলাকায় গণসংযোগ শুরু করেন।

তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান। গত সাড়ে চার বছরে আমি আপনাদের জন্য কোন দুর্নাম বয়ে আনিনি। মেয়রের চেয়ারের পবিত্রতা রক্ষায় নগরবাসীকে দেয়া ওয়াদা পালন করেছি। চেষ্টা করেছি এলাকার উন্নয়নে।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উত্তর জেলা বিএনপির সদস্য সচিব আবদুল্লাহ আল হাছান, বিএনপি নেতা প্রকৌশলী বেলায়েত হোসেন, ইসলামী ঐক্যজোট নেতা মাঈনুদ্দিন রুহি, কাউন্সিলর প্রার্থী ডা. মো. শাহাদাত হোসাইন, ছাত্রদল নেতা মনজুর আলম মঞ্জু প্রমুখ মেয়র প্রার্থীর সঙ্গে ছিলেন।

মতামত