টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে এক অপহরণকারী আটক

erest চট্টগ্রাম, ১৪  এপ্রিল (সিটিজি টাইমস)::কক্সবাজার টেকনাফ উপজেলা থেকে অপহরণকারী চক্রের সদস্য ওসমান গণি ওরফে কাজলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ভোররাতে নিজ বাড়ি থেকে আটক করা হয়। কাজল টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়ার শাহ আলমের ছেলে।

টেকনাফ থানারএসআই আলমগীর হোসেন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত ২৬ ফেব্রুয়ারি টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়া এলাকার লাল মিয়ার ছেলে সিএনজিচালক মোহাম্মাদ আলী হ্নীলা ইউনিয়নের জাদিমুরায় বন্ধুর বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে কাজলের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে।
এর দুদিন পর মোবাইল ফোনে তারা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। পরে মো. আলীকে খোঁজার নামে কাজল তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে এবং ৫ লাখ টাকা মুক্তিপণ দিলে কাজল ফিরে আসবে এমন আশ্বাস দেন।

এতে মোহাম্মাদ আলীর পরিবারের সদস্যদের কাজলকে নিয়ে সন্দেহ হয়। তারা বিসয়টি থানায় জানান। যার ভিত্তিতে আজ তাকে আটক করা হলো।

এর আগে মোহাম্মাদ আলীর বাবা লাল মিয়া টেকনাফ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১২৯০/২৮-২-২০১৫) করেন।

এদিকে, আবদুল আমিন ও মুছা নামে দুই ব্যক্তি থানায় হাজির হয়ে স্বীকারোক্তি দিয়েছেন। তারা বলেছেন, কাজল মোহাম্মাদ আলীকে অপহরণে তাদের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তারা সে প্রস্তাবে রাজি হননি।

অপহৃত মোহাম্মাদ আলীর বাবা লাল মিয়া সাংবাদিকদের জানান, থানায় জিডি করতে এবং পত্রিকায় ছেলের সন্ধান চেয়ে বিজ্ঞপ্তি দিতে নিষেধ করেন কাজল। এতে তাদের সন্দেহ আরো বেড়ে যায়।

টেকনাফ থানার ওসি আতাউর রহমান খোন্দকার আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

মতামত