টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চান্দগাঁওয়ে অস্ত্রসহ সাত ডাকাত আটক

erestচট্টগ্রাম, ১৪  এপ্রিল (সিটিজি টাইমস)::নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট ব্রিজ এলাকা থেকে ৬টি অস্ত্র ও গুলিসহ সাত ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের সঙ্গে গোলাগুলিতে আহত হয়েছেন ছয় ডাকাত ।

মঙ্গলবার ভোর ৪টার দিকে কালুরঘাট ব্রিজ এলাকায় তাদেরকে আটক করা হয়। গুলিবিদ্ধ ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটককৃতরা হলেন- জসীম (৩০), আবুল কালাম (২৭), জহির (২৫), শামসুর রহমান (২৮), আজাহার (২৪) ও মিরাজ (২৪)।  এদের মধ্যে তৈয়ব ছাড়া অন্যরা গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।আহতদের মধ্যে তিনজনকে ২৬ নম্বর ওয়ার্ডে এবং বাকি তিনজনকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিম হোসেন  বলেন, সোমবার রাতে রাউজানে ডাকাতি শেষে মঙ্গলবার ভোরে নগরীতে ফিরছিল পিকআপ ভর্তি একদল ডাকাত। কাপ্তাই রাস্তার ‍মোড়ে পুলিশ দেখে তারা দ্রুত কালুরঘাটের দিকে চলে যায়। কালুরঘাট সেতুতে পিকআপটি উঠার পর একমুখী সেতুর বিপরীত প্রান্তে গাড়ি উঠে যাওয়ায় সেটি আটকে যায়।

তিনি আরো বলেন,  তখন পিকআপে থাকা ডাকাতরা নেমে পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় তাদের সঙ্গে থাকা কয়েকজন ব্রিজ থেকে কর্নফুলি নদীতে লাফিয়ে পালিয়ে যায়।’

পুলিশ কর্মকর্তা নাসিম হোসেন বলেন, ‘পরে পিকআপটি তল্লাশি করে ছয়টি অস্ত্র ও গুলিসহ সাত ডাকাতকে আটক করা হয়। এছাড়া বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন ৬ ডাকাত। তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ’

মতামত