টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পাঁচটার মধ্যে বর্ষবরণ উৎসব শেষ করার নির্দেশ

cmpচট্টগ্রাম, ১৩  এপ্রিল (সিটিজি টাইমস)::  বর্ষবরণ উৎসব শেষে এবারের পয়লা বৈশাখে বিকেল পাঁচটার মধ্যে পতেঙ্গা ও আনোয়ারা পারকি সমুদ্র সৈকত ত্যাগ করার অনুরোধ করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। এছাড়া ফয়’স লেক, ডিসি হিল, আগ্রাবাদ শিশুপার্ক, কাজীর দেউরী শিশুপার্কসহ নগরীর বিভিন্ন এলাকায় আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানও একই সময়ে শেষ করতে নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার এস এম তানভীর আরাফাত স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৪ এপ্রিল মঙ্গলবার পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪২২ বঙ্গাব্দ উদ্যাপন উপলক্ষে যানবাহন সুষ্ঠুভাবে গমনাগমন নিশ্চিতকরণের লক্ষ্যে ট্রাফিক-উত্তর বিভাগ সিএমপি, চট্টগ্রাম কর্তৃক বিশেষ ট্রাফিক পুলিশী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সে লক্ষে-কদমতলী আটমাসিং মোড় হতে সিআরবি সাতরাস্তাগামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে। কাঠের বাংলা হতে সিআরবি সাতরাস্তাগামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে।

এম এ আজিজ স্টেডিয়াম গোলচত্বর হতে সিআরবি সাতরাস্তাগামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে। কাজীর দেউড়ী হতে নূর আহম্মদ সড়ক ও জুবলী রোডগামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে। এনায়েত বাজার হতে নূর আহম্মদ সড়ক, কাজীর দেউড়ী ও বৌদ্ধ মন্দিরগামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে। পুলিশ প্লাজা (নন্দনকানন) হতে ডিসি হিল, বৌদ্ধমন্দির ও চেরাগী পাহাড়গামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে এবং চেরাগী পাহাড় হতে ডিসি হিল ও বৌদ্ধমন্দিরগামী সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে।

উল্লেখিত স্থান হতে সকলে পায়ে হেটে সিআরবি শিরিষ তলা এবং ডিসি হিল এলাকায় বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠানে যোগদান করবেন। সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনার স্বার্থে উক্ত বিষয়গুলো মেনে চলার জন্য সংশ্লিষ্ট সকলকে সিএমপির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত