টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দুর্ধর্ষ ডাকাতি: আহত ৪

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩  এপ্রিল (সিটিজি টাইমস):: মিরসরাইয়ে একটি জলদাস বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা কুপিয়ে ও পিটিয়ে ৪জনকে আহত করে প্রায় দুই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ১২এপ্রিল রাতে উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কচুয়া গ্রামের খোকন জলদাসের নতুন বাড়িতে খোকন জলদাস ও বিবিষণ জলদাসের ঘরে এঘটনা ঘটে। আহতরা হলেন ভীবিষণ জলদাস, তার স্ত্রী কমলা জলদাস ও শিল্পী জলদাস ও তার স্বামী বিবিষণ জলদাস। আহতদের মধ্যে খোকন জলদাসে ছেলে ভীবিষণ জলদাসকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী জানান, রোববার রাতে কুচয়া গ্রামের খোকন জলদাসের নতুন বাড়িতে মুখোশপড়া ১০-১২জন ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা ভীবিষণ জলদাসকে কুপিয়ে মারাতœক আহত করে। এছাড়া ভীবিষনের স্ত্রী কমলা জলদাসসহ আরো ২জনকে পিটিয়ে আহত করে। ডাকাতরা দুই ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় দুই লাখ টাকা মালামাল লুট করে নিয়ে গেছে।

নিজামপুর কলেজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মো. কাউছার জানান, কচুয়া এলাকার জলদাস বাড়িতে ডাকাতি নয় একটি হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে কেউ এ ব্যাপারে অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত