টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাসিরের সমর্থনে ছাত্রলীগের প্রচারণা

চট্টগ্রাম, ১২  এপ্রিল (সিটিজি টাইমস):: আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে চট্টগ্রাম নাগরিক কমিটির মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী আ.জ.ম নাসির উদ্দিনকে “হাতী” মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বিভিন্ন কলেজ ও শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্যাপক গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়েছে।

রোববার নগরীর ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের মিস্ত্রিপাড়া, পানওয়ালা পাড়া, হাজী পাড়া, মৌলভীপাড়া, বেপারীপাড়া, মোলাপাড়া, রঙ্গীপাড়া ও মনছুরাবাদসহ আশপাশের এলাকাগুলোতে এই প্রচারণা চালায় ছাত্রলীগ।

গণসংযোগ ও প্রচার প্রচারণায় বিভিন্ন কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, সাবেক মেয়র চট্টগ্রামরে জলবদ্ধতা নিরসনে বরাদ্দকৃত ২১২ কোটি টাকা জলাবদ্ধতা ও উন্নয়ন খাতে ব্যবহার না করে নাশকতা ও ধ্বংসাত্মক কাজে অর্থায়ন করেছেন। এর ফলে চট্টগ্রামের উন্নয়ন সাধনে তিনি সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। তাই নগরবাসীর বহুকাঙ্খিত স্বপ্ননগরী চট্টগ্রামকে সিঙ্গাপুর নগরীতে রূপান্তরিত করতে আগামী ২৮ এপ্রিল আ.জ.ম নাছির উদ্দিনকে “হাতী” প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার কোনো বিকল্প নেই।

উক্ত গণসংযোগ ও প্রচারণায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ওমরগণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জি.এস আরশেদুল আলম বাচ্চু, নগর ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক আবু নাছের চৌধুরী আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফজলুল কবির সোহেল, প্রচার সম্পাদক আরশাদ আলীখান রিংকু, যুবলীগ নেতা জসিম উদ্দিন প্রমূখ।

মতামত