টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মনজুরের নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাঙচুর : ১০ নারী আহত

চট্টগ্রাম, ১১  এপ্রিল (সিটিজি টাইমস):: চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন মনোনীত মেয়র প্রার্থী মনজুর আলমের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা। ঘটনায় ১০/১২ জন আহত হয়। এদের অধিকাংশই নারী।

শনিবার বিকেলে চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার বাংলাবাজার ব্রিকফিল্ড রোডে মেয়র প্রার্থী আ জ ম নাছির সমর্থক ছাত্রলীগ এ হামলা চালায় বলে জানা গেছে।

শনিবার বিকেল সাড়ে চারটার সময় সাবেক হুইপ ও বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলমের উপস্থিতিতে স্থানীয় বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা নির্বাচনী কার্যালয়ে বসে আগামীকাল (রোববার) মেয়র প্রার্থী মনজুর আলমের পূর্ব নির্ধারিত সফর ও নির্বাচনী প্রচারণা উপলক্ষে প্রস্তুতি সভা চলাকালে ছাত্রলীগ কর্মীরা এ হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দ ওয়াহিদের উপস্থিতিতে নেতা-কর্মীদের নিয়ে সভা চলাকালে বায়েজিদ এলাকার ছাত্রলীগ সন্ত্রাসী মেহেদী ও পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্রলীগ নেতা মহিউদ্দিনের নেতৃত্বে ৬০/৭০ জনের একটি মিছিল মেয়র প্রার্থী মনজুর আলমের বিরুদ্ধে অশ্লীল ও উস্কানিমূলক স্নোগান দিতে থাকে।

লাঠিসোটা ও ইটপাটকেল সজ্জিত হয়ে এক পর্যায়ে মনজুর আলমের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায় তারা। তাদের হামলায় ১০/১২ জন বিএনপি নেতা-কর্মী আহত হয় যাদের অধিকাংশই নারী।

সৈয়দ ওয়াহিদুল আলম জানান, বিনা উস্কানিতে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা আমাদের শান্তিপূর্ণ সমাবেশে হামলা চালায় এবং কার্যালয় ভাঙচুর করে। আমাদের মহিলা কর্মী-সমর্থকদের হামলা করে আহত ও নাজেহাল করে।

চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়ে বলা হয়, সন্ত্রাসের মাধ্যমে শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বিঘ্নিত করে জনগণের সমর্থন আদায় করা যাবে না। জনগণ ২৮ এপ্রিলের নির্বাচনে শান্তি, উন্নয়নের পক্ষে সন্ত্রাসের বিরুদ্ধে ভোট বিপ্লব ঘটিয়ে তা প্রমাণ করে দেবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত