টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শুন্য হাতে ঘরে ফিরেছেন জঙ্গিনেত্রী’ -গণপূর্তমন্ত্রী মোশাররফ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ১০  এপ্রিল (সিটিজি টাইমস): ‘আন্দোলনে ব্যর্থ হয়ে শুন্য হাতে ঘরে ফিরেছেন জঙ্গিনেত্রী। তিনি (ম্যাডাম খালেদা জিয়া) বলেছিলেন সরকার পতন না করানো পর্যন্ত ঘরে ফিরবেন না। কিন্তু আন্দোলনে ব্যর্থ হয়ে কোর্টে হাজির হয়ে খালি হাতেই ঘরে ফিরেছেন তিনি। পেট্রোল বোমায় মানুষ মারার কারণে জনগণ তার আন্দোলনে সাড়া দেয়নি। তিনি জনগনের জন্য নয় আন্দোলন করেছেন ক্ষমতার জন্য। তাঁর ক্ষমতার সেই স্বাদ পূরণ হয়নি। তাঁকে আগে বলা হতো জননেত্রী, পেট্রোল বোমা মেরে এখন তিনি জঙ্গিনেত্রীতে পরিণত হয়েছেন।

উপজেলা প্রশাসন ও মৎস দপ্তরের আয়োজনে জাটকা আহরণে বিরত রাখা জেলেদের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় খাদ্য শষ্য (চাউল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

তিনি আরও বলেন, মিরসরাইয়ে সরকার কর্তৃক নিবন্ধিত ১৩’শ ২০টি জেলে পরিবার আছে। তার মধ্যে ৬০০ পরিবারকে চাউল দেওয়া হচ্ছে। বাকি ৭’শ ২০ পরিবারকে সহ চাউল দেওয়ার জন্য ত্রাণ মন্ত্রীকে আমি বলবো। যাতে তারাও এই কর্মসূচীর আওতায় আসে। সরকার জেলেদের সুখের কথা চিন্তা করে জেলেদের নিবন্ধনের কাজ হাতে নিয়েছে। ইলিশ প্রজনন মৌসুমে জাটকা ইলিশ না ধরার জন্য জেলেদের মাঝে বিশেষ একটি ঋণ দেওয়ার কাজ চলতেছে। শীঘ্রই সেটি বাস্তবায়ন হবে।

অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (প্যানেল-২) ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সিডিএ সদস্য জসিম উদ্দিন, মিরসরাই পৌর মেয়র এম শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, ছাত্রনেতা মেজবাউদ্দিন বাবু, এমরান হোসেন সোহেল প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত