টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে টাইগাদের সংবর্ধনা স্থগিত

Bangladesh9চট্টগ্রাম, ১০  এপ্রিল (সিটিজি টাইমস):: নির্বাচনী পরিবেশ বিঘ্নিত ও আচরণবিধি ভঙ্গ হওয়ার আশংকায় নির্বাচন কমিশনের নির্দেশে চট্টগ্রামে জাতীয় দলের ক্রিকেটারদেরকে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করেছে আয়োজক কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে চিঠি দিয়ে আয়োজক কমিটিকে এ বিষয়ে চিঠি দিয়ে জানান চট্টগ্রামের রিটার্নিং অফিসার আব্দুল বাতেন। এ নির্দেশ পাওয়ার পর আয়োজক কমিটি রাত ১১টার দিকে অনুষ্ঠান স্থগিতের বিষয়ে সিদ্ধান্ত নেয়।

বিষয়টি বৃহস্পতিবার রাত ১১টা ২০মিনিটে নিশ্চিত করেছেন সংবর্ধনা অনুষ্ঠানের অন্যতম আয়োজক ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দীন মোহাম্মদ আলমগীর।

শুক্রবার বিকেলে নগরীর কাজীর দেউড়ি আউটার স্টেডিয়ামে এ অনুষ্ঠান আয়োজনের প্রস্ততি সম্পন্ন করে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা।

সিডিউল অনুযায়ী শুক্রবার সকাল দশটা ১০মিনিটে একটি ফ্লাইটে করে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা চট্টগ্রামে আসার কথা ছিল। দুপুর একটায় মধ্যাহ্নভোজ সেরে বিকেল তিনটায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেয়া এবং পরে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত সংঙ্গীতানুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল মুশফিক-তামিমদের।

এরপর সন্ধ্যা ৭টা ১০ মিনিটের একটি ফ্লাইটে তারা ঢাকায় ফিরে যাবেন বলে সিডিউল নির্ধারিত ছিল।

এরআগে বৃহস্পতিবার রাত ১০টার দিকে রিটার্নিং অফিসার আবদুল বাতেন বলেছিলেন, ‘জাতীয় ক্রিকেট দলের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানটি হলে নির্বাচনের পরিবেশ বিঘিœত ও আচরণবিধি লংঘন হওয়ার সম্ভাবনা রয়েছে। কেনান এ অনুষ্ঠানের সঙ্গে একজন মেয়র প্রার্থীর সংশ্লিষ্টতা রয়েছে। এ প্রেক্ষিতে অনুষ্ঠানটি স্থগিত করতে আয়োজকদের চিঠি দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠেয় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন। যিনি একাধারে বাংলাদেশ ক্রিকেট দলের সহ সভাপতি ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত