টক অব দ্য চট্টগ্রাম
Ad2

একবার সুযোগ দেন: আ জ ম নাছির

AZMNasir-albdচট্টগ্রাম, ০৯ এপ্রিল (সিটিজি টাইমস):: নগরীর এক নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের খিল্যাপাড়া এলাকায়  জনসংযোগের সময় আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন বললেন, ‘একবার সুযোগ দেন, একবার ভোট দেন, সব হবে।’

বৃহস্পতিবার দুপুরে পাহাড়তলী ওয়ার্ডের খিল্যাপাড়া এলাকায় গণসংযোগ করেন তিনি।

বৃহস্পতিবার সকাল থেকে ‘নগরের ভেতর গ্রাম’ হিসেবে পরিচিত দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের নন্দীপাড়া বড় দিঘির পাড়, খিল্যাপাড়াসহ আশপাশের এলাকায় জনসংযোগ করেন আ জ ম নাছির।

এসময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম এবং ফটিকছড়ির সাংসদ ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারি।

জনসংযোগের সময় বিভিন্ন পাড়ার ভেতরে আয়োজিত তাৎক্ষণিক সভায় আ জ ম নাছির উদ্দিন বলেন, গত পাঁচ বছরে চট্টগ্রাম সিটি করপোরেশনের পরিস্থিতি অত্যন্ত নাজুক হয়ে পড়েছে। চট্টগ্রাম মহানগরী একটা ডাস্টবিনে পরিণত হয়েছে। অতীতে পরিচ্ছন্ন নগরী হিসেবে যে সুনাম ছিল, সেটা হারিয়ে গেছে। এ অবস্থায় করপোরেশনে একজন সৎ যোগ্য নির্ভিক মানুষ দরকার। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থন নিয়ে প্রার্থী হয়েছি। আপনারা দেখেছেন সিডিএ চট্টগ্রামে অনেক উন্নয়ন করেছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সঙ্গে সিডিএ চেয়ারম্যানের সরাসরি যোগাযোগ থাকার কারণে। প্রধানমন্ত্রীর সঙ্গে সরাসরি যোগাযোগ থাকায় আমার পক্ষেও উন্নয়ন করা সম্ভব। আমি নির্বাচিত হলে পুরো নগরীকে ঢেলে সাজাব।

গণসংযোগের জন্য আ জ ম নাছির উদ্দিনের দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের বিভিন্ন এলাকা অতিক্রমের সময় দলীয় নেতাকর্মীরা শ্লোগান দিয়ে তাকে ফুল দিয়ে বরণ করে নেন। আ জ ম নাছির বিভিন্ন স্পটে গাড়ি থেকে নেমে রাস্তায়, দোকানে, বাজারে দাঁড়ানো লোকজনের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ভোট প্রার্থনা করেন।

মতামত